শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
এক ছবিতে সারা, জাহ্নবী, অনন্যা! কর্ণর হাতেই বলিউডের নতুন ধমাকা

এক ছবিতে সারা, জাহ্নবী, অনন্যা! কর্ণর হাতেই বলিউডের নতুন ধমাকা

এক ছবিতে সারা, জাহ্নবী, অনন্যা! কর্ণর হাতেই বলিউডের নতুন ধমাকা
এক ছবিতে সারা, জাহ্নবী, অনন্যা! কর্ণর হাতেই বলিউডের নতুন ধমাকা

তামান্না হাবিব: বড় পর্দায় একসঙ্গে নতুন প্রজন্মের তিন নায়িকা। সারা, অনন্যা, জাহ্নবী। শোনা যাচ্ছে, কর্ণ জোহরের নতুন ছবিতেই একত্রে দেখা যাবে তাঁদের।

কর্ণ জোহর মানেই ঝাঁ-চকচকে সেট, সুন্দর লোকেশন, সঙ্গে তারকার মেলা। আপাতত মুক্তির অপেক্ষায় কর্ণ প্রযোজিত ছবি ‘যুগ যুগ জিয়ো’। তার পরেই মুক্তি পাবে তাঁর আগামী ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

অনেক দিন পরে আবার পরিচালক কর্ণকে ফিরে পাবেন দর্শক। সঙ্গে প্রিয় জুটিকেও। রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট৷ চমক অবশ্য আরও আছে। যাকে বলে ধমাকা!

শোনা যাচ্ছে, শুধু রণবীর-আলিয়া নন, এই ছবিতে একসঙ্গে হাজির হবেন আরও তিন নায়িকা। সারা আলি খান, জাহ্নবী কপূর এবং অনন্যা পাণ্ডে। ছবির একটি গানে তিন নায়িকাকে একসঙ্গে পা মেলাতে দেখা যাবে।

সেই গানে আলিয়া, রণবীরকেও দেখা যাবে কি না, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, ছবিতে বিশেষ কিছু দৃশ্যেও দেখা যেতে পারে সারা, জাহ্নবী এবং অনন্যাকে।

এর আগে কর্ণের বিভিন্ন ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছে রানি মুখোপাধ্যায়, কাজলকে। তবে নতুন প্রজন্মের তিন নায়িকা এ ভাবে একসঙ্গে এই প্রথম।

এ বিষয়ে এখনও পর্যন্ত কর্ণ বা তাঁর প্রযোজনা সংস্থা থেকে সিলমোহর মেলেনি। সব ঠিক থাকলে ২০২৩-এর ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply