শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার

সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার

সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার
সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ মোঃ মামুনুর রশীদ(৪২) নামের ১জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (৯ জুন) রাত সোয়া ১১ টায় গোপন তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার গ্রামের ঢাকা টু রাজশাহী মহাসড়কের উপর  অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২(দুই)টি মোবাইল ফোন ও নগদ-৯শত টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মোঃ মামুনুর রশীদ রাজশাহীর গোদাগাড়ী থানার মাটিকাঁটা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

জিজ্ঞাসাবাদে সে জানায় , মাদক কারবাররি মামুনুর রশীদ দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবাররির  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply