শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাবরের ব্যাটে বল লাগলেই বিশ্বরেকর্ড! কীর্তি গড়েই চলেছেন পাক অধিনায়ক

বাবরের ব্যাটে বল লাগলেই বিশ্বরেকর্ড! কীর্তি গড়েই চলেছেন পাক অধিনায়ক

বাবরের ব্যাটে বল লাগলেই বিশ্বরেকর্ড! কীর্তি গড়েই চলেছেন পাক অধিনায়ক
বাবরের ব্যাটে বল লাগলেই বিশ্বরেকর্ড! কীর্তি গড়েই চলেছেন পাক অধিনায়ক

ক্রীড়া ডেস্ক: স্বপ্নের ছন্দে রয়েছেন বাবর আজম। প্রায় প্রতি ম্যাচেই রেকর্ড গড়ছেন পাক অধিনায়ক। শুক্রবারের ম্যাচে আরও একটি নজির গড়লেন তিনি।

এখন মাঠে নামলেই রেকর্ড গড়ে ফিরছেন বাবর আজম। তাঁর ব্যাটে বল লাগলেই তৈরি হচ্ছে নতুন রেকর্ড। শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচেও অন্যথা হল না। বিশ্বের প্রথম ব্যাটার হিসেবে পর পর ন’টি আন্তর্জাতিক ইনিংসে অর্ধশতরান করার নজির গড়লেন পাক অধিনায়ক।

ক্রিকেটজীবনের সম্ভবত সেরা ছন্দে রয়েছেন বাবর। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে করেছিলেন শতরান। দ্বিতীয় এক দিনে ম্যাচে করলেন ৯৩ বলে ৭৭ রান। বিশ্বের প্রথম ব্যাটার হিসেবে টানা ন’টি আন্তর্জাতিক ইনিংসে ৫০ বা তার বেশি রানের ইনিংস খেলার নজির গড়লেন তিনি।

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বাবরের ব্যাট থেকে এসেছিল ১৯৬ রানের অনবদ্য ইনিংস। এর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টের দু’ইনিংসে করেন যথাক্রমে ৬৬ এবং ৫৫ রান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেই তিনটি এক দিনের ম্যাচে বাবরের ব্যাট থেকে এসেছিল ৫৭, ১১৪ এবং অপরাজিত ১০৫ রানের ইনিংস। অ্যারন ফিঞ্চের দলের বিরুদ্ধে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে করেন ৬৬ রান।

সেই ছন্দ বাবর ধরে রেখেছেন ক্যারিবিয়ানদের বিরুদ্ধেও। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে বাবর খেলেন ১০৩ রানের ইনিংস। তার পর শুক্রবার তাঁর ব্যাট থেকে এল ৭৭ রানের ইনিংস। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে অধিনায়ক হিসেবে দ্রুততম এক হাজার রান করার রেকর্ড গড়েন বাবর। ভেঙে দেন বিরাট কোহলীর নজির।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply