শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গরু চুরির ঘটনায় অভিযোগ

গরু চুরির ঘটনায় অভিযোগ

গরু চুরির ঘটনায় অভিযোগ
গরু চুরির ঘটনায় অভিযোগ

বরিশাল ব্যুরো : বরিশালের বাকেরগঞ্জে গরু চুরির ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামীকরে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের গোলাম সরোয়ার শিকদার এ অভিযোগটি করে।

গোলাম সরোয়ার শিকদার বলেন, গত ১১জুন রাতে আমার গোয়ালে ৪টি গরু বেধে রাখি। পরদিন ভোররাতে গোয়াল ঘরে গিয়া ৪টি গরু হইতে ২টি গরু দেখিনা। গরু ২টির মূল্য প্রায় একলক্ষ দশ হাজার টাকা।

কয়েকজনের নাম উল্লেখ করে তিনি বলেন, মোঃ শুকুর হাই,মোঃ বেল্লাল খলিফা,মোঃ জামাল শিকদার, ফোরকান শিকদার পাদ্রিশিবপুর এলাকায় নানা অপরাধ করে। চুরির আগে এ কয়জন আমার বাড়ির গোয়াল ঘরের পাশে সন্দেহজনক ভাবে ঘোরা ফেরা করতে দেখাগেছে। তাই আমার ধারনা এরা চুরির সাথে জড়িত। আমি আইনের মাধ্যমে গরু চুরির সুষ্ঠ তদন্ত চাচ্ছি।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, গরু চুরির বিষয়ে একটা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে চোরদের আইনের আওতায় আনা হবে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply