শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে টাপএ্যানটাডল ও ফেনসিডিলসহ র‌্যাবের জালে ২জন মাদক কারবারি

রাজশাহীতে টাপএ্যানটাডল ও ফেনসিডিলসহ র‌্যাবের জালে ২জন মাদক কারবারি

রাজশাহীতে টাপএ্যানটাডল ও ফেনসিডিলসহ র‌্যাবের জালে ২জন মাদক কারবারি
রাজশাহীতে টাপএ্যানটাডল ও ফেনসিডিলসহ র‌্যাবের জালে ২জন মাদক কারবারি

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীতে পৃথক দুই অভিযানে টাপএ্যানটাডল ট্যাবলেট ও ফেনসিডিল-সহ ২জন মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব -৫।

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজশাহীর বানেশ্বর ও চারঘাট থানার শ্রীখন্ডি গ্রাম থেকে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: পুঠিয়া থানার বানেশ্বর পূর্বপাড়া গ্রামের মোঃ বিল্লাল হোসেনের ছেলে মোঃ ফিরোজ আহম্মেদ রুপনকে (৩৫)। ১৯৮ পিচ টাপএ্যানটাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

চারঘাট থানার গোবিন্দপুর গ্রামের মোঃ আব্দুর রহিমের ছেলে মোঃ আশিক আহমেদকে (২৫)। ২৯ বোলত ভারতীয় ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।
শুক্রবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে উপজেলার পুঠিয়া থানা ও চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply