শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পাবনার বেড়ায় আ.লীগ ও সাবেক চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা

পাবনার বেড়ায় আ.লীগ ও সাবেক চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা

পাবনার বেড়ায় আ.লীগ ও সাবেক চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা
পাবনার বেড়ায় আ.লীগ ও সাবেক চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি: পাবনা রাস্তার মাটি ভরাটকে কেন্দ্র করে আক্কাস আলী ব্যাপারী (৬৫) নামের এক আওয়ামী লীগ ও সাবেক চরমপন্থি নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে আমিনপুরের রাজবাড়ী-পাবনা সীমান্তের রাখালগাছী গ্রামের কাশেম মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস আলীকে বেড়া উপজেলার আমিনপুর থানার সীমান্তবর্তী এলাকায় কে বা কাহারা এলোপাতারী ভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে গেছে বলে জানা যায়।

নিহত আক্কাস আলী ব্যাপারী ঢালারচর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত ময়েজউদ্দিন ব্যাপারীর ছেলে। তিনি চরমপন্থি দলের সাবেক নেতা ছিলেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, আজ সাড়ে ১২টার দিকে নদীর ওপার থেকে ৪-৫ জন দুর্বৃত্তরা নৌকাযোগে এসে তাকে এলোপাথারি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। তিনি আরও জানান, ঘটনাস্থল যেহেতু রাজবাড়ীর গোয়ালন্দ থানার মধ্যে তাই মরদেহ গোয়ালন্দ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

নিহত আক্কাস আলী ব্যাপারী এর আগে নিষিদ্ধঘোষিত চরমপন্থি সংগঠন নকশালের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা যায় পরবর্তীতে তিনি সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুক্ত হোন বলে জানান (ওসি) রওশন আলী।

ঢালারচর ইউনিয়ন চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদার এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং খুনিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবিও করেন তিনি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply