শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২
পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লেগুনাচালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১২ জন যাত্রী। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহত ব্যক্তিদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বেলা ৩টার দিকে মহাসড়কের পুঠিয়া পৌরসভা এলাকার কাঁঠালবাড়িয়া-ঘোষ পুকুরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মুনসুর রহমানের ছেলে ও লেগুনাচালক শামসুজ্জামান (৩৫) ও যাত্রী চারঘাট উপজেলা সদরের থানাপাড়া গ্রামের আব্দুল গফুর এর ছেলে রাশেদুল ইসলাম (৪৫)।

এ দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী আবু হাসেদ নামের এক ব্যক্তি বলেন, মালবোঝাই একটি ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। অপরদিকে যাত্রীবাহী লেগুনা নাটোর থেকে বানেশ্বর যাচ্ছিল। পথে মহাসড়কের ঘোষ পুকুরপাড়ে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক-হেলপার পালিয়ে গেলেও লেগুনার দুজন মারা গেছেন। আর বাকি সব যাত্রী গুরুতর আহত হয়েছেন।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, ‘রাশেদুল ইসলাম নামে একজন ঘটনাস্থলেই মারা যান। অপর একজন রামেক হাসপাতালে যাওয়ার পথে মারা গেছেন। আর বাকি ১২ জনের অবস্থাও গুরুতর। তাঁদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।’

পবা হাইওয়ে পুলিশের শিবপুর থানা ইনচার্জ ইন্সপেক্টর মোফাকারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে দুজন মারা গেছেন। আর যাঁরা আহত হয়েছেন তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে। সেই সঙ্গে দুর্ঘটনাস্থল থেকে ট্রাক ও লেগুনা জব্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply