শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর তানোরে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৯ বছর পর ঢাকায় গ্রেফতার

রাজশাহীর তানোরে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৯ বছর পর ঢাকায় গ্রেফতার

রাজশাহীর তানোরে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৯ বছর পর ঢাকায় গ্রেফতার
রাজশাহীর তানোরে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৯ বছর পর ঢাকায় গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: দীর্ঘ ৯ বছর ধরে আত্মগোপনে থাকা ১০বছরের সশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আজাদকে (৪০) ঢাকার পল্টন থানা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আসামী মোঃ আজাদ রাজশাহীর তানোর থানাধিন ভবানীপুর গ্রামের মোঃ বাক্কার আলীর ছেলে।

বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন, জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখায়ের আলম।

তিনি জানান, বুধবার (২২ জুন) দিবাগত রাত ১১টায় গোপন তথ্যের ভিত্তিতে ঢাকার পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ আজাদকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশের একটি দল।

গ্রেফতারকৃত আসামী আজাদ তানোর থানাধীন চোরখোর গ্রামের মোঃ আতাউর রহমান (৩২) নামের ব্যক্তিকে ওমান দেশে পাঠানোর কথা বলে ৪ লাখ টাকা নেয়। পরবর্তীতে ওমান দেশে না পাঠিয়ে মালেশিয়ায় পাঠায়। কিন্তু মালেশিয়া যাওয়ার পরে সেখানে কোন কাজ না পাওয়ায় ওই ব্যক্তি পুনরায় দেশে ফিরে আসে। এরপর আসামী আজাদের কাছে টাকা ফেরত চায়। কিন্তু প্রতারক আজাদ ভুক্তভোগীর টাকা ফেরত দেয় না। শেষ পর্যন্ত প্রতারকের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইন এর ৬/৭ ধারায় থানায় মামলা করেন ভুক্তভোগী।

ওই মামলায় মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল আদালত আজাদকে দোষী সাব্যস্থ করে ১০ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন। কিন্তু প্রতারক আজাদ মামলা দায়েরের খবর পেয়ে আগে থেকেই পলাতক ছিল।

বৃহস্পতিবার সকালে আসামী আজাদকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply