শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সমুদ্র পারে যৌবন তরঙ্গ, লাল বিকিনিতে উত্তাপ ছড়ালেন এষা

সমুদ্র পারে যৌবন তরঙ্গ, লাল বিকিনিতে উত্তাপ ছড়ালেন এষা

সমুদ্র পারে যৌবন তরঙ্গ, লাল বিকিনিতে উত্তাপ ছড়ালেন এষা
সমুদ্র পারে যৌবন তরঙ্গ, লাল বিকিনিতে উত্তাপ ছড়ালেন এষা

তামান্না হাবিব: সমুদ্রের তীরে আসল আকর্ষণ এষা গুপ্ত। শরীরে উষ্ণতায় চড়ছে পারদ। লাল হোক বা নীলে, বিকিনি যেন তাঁকেই মানায়!

কিছু কিছু সময় কেবল একলা যাপনের। দূরে কোথাও, নিজের সঙ্গে একা। রোজকার ব্যস্ততা ভুলে দু’দণ্ড জিরিয়ে নেওয়া। আপাতত তেমন একান্ত-যাপনের খোঁজেই মায়ামি সৈকতে পাড়ি দিয়েছেন এষা গুপ্ত। ছুটি কাটাচ্ছেন নোনা বাতাস মেখে। ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে তাঁর ‘আশ্রম ৩’। সিরিজের এই সিজনেও অঢেল সাফল্য। ফুরফুরে মেজাজে তাই পছন্দের বিকিনিতে ফিরে গিয়েছেন অভিনেত্রীও।

অনুরাগীরা বলেন, তিনি বিকিনিতেই সুন্দর। এমন অপরূপ লাবণ্যমাখা শরীর খোলামেলা পোশাকেই ধরা দেয়! এষার সংগ্রহেও তাই কত যে বিকিনি, হিসেব নেই। মায়ামির সাগর পারেও রোদমাখা সেই সাজেই নজর কাড়লেন কন্যে।

সাগর পারে ক্যামেরা চালু করেছেন নিজেই। সমুদ্রকে পিছনে রেখে লালচে কমলা বিকিনিতে এগিয়ে আসছেন এষা। মাথায় বোনা বালির রঙের টুপি। এগিয়ে এসে মিষ্টি হেসে চুম্বন এঁকে দিলেন অভিনেত্রী। দুলে উঠল তাঁর সারা শরীর। সাক্ষাৎ আগ্নেয়গিরি যেন! সেই দেখে ভক্তহৃদয়েও নিমেষে উত্তেজনার পারদ ঊর্ধ্বমুখী! ঢেউ বেয়ে ভেসে এল মুগ্ধ প্রশংসা, ‘আগুন আগুন!’

এর আগেও ফাঁক ফোকরে বিকিনিতে অজস্র ছবি ভাগ করে নিয়েছেন এষা। যেন ছুটি কাটাতে গেলেই এই খোলামেলা সাজের সংগ্রহ দেখিয়ে তাক লাগাবেন! এ বারে সব কিছুকে ছাপিয়ে গেল তাঁর উপচে পড়া যৌবন। ভক্তহৃদয়ে ঝড় না তুলে যাবে কোথায়!

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply