শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শিক্ষককে পিটিয়ে হত্যাকারী সেই জিতু গ্রেফতার

শিক্ষককে পিটিয়ে হত্যাকারী সেই জিতু গ্রেফতার

শিক্ষককে পিটিয়ে হত্যাকারী সেই জিতু গ্রেফতার
শিক্ষককে পিটিয়ে হত্যাকারী সেই জিতু গ্রেফতার

অনলাইন ডেস্ক: বহুল আলোচিত ঢাকার আশুলিয়ায় স্টাম্প দিয়ে পিটিয়ে কলেজ শিক্ষককে হত্যার ঘটনায় হত্যাকারী শিক্ষার্থী আশরাফুল আহসান জিতুকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাবের একটি সূত্র নিশ্চিত করেছে।

এর আগে বুধবার (২৯ জুন) দুপুরে আশুলিয়া থানায় গ্রেফতার দেখানোর পর আদালতে নেয়া হলে জিতুর বাবা উজ্জ্বল হোসেনের (৪৫) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মঙ্গলবার (২৮ জুন) রাতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলা থেকে উজ্জ্বল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। রাতেই আশুলিয়া থানায় নিয়ে গ্রেফতার দেখানো হয়।

গত ২৫ জুন চিত্রশাইলে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জিতু স্টাম্প দিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর অতর্কিত হামলা চালায়। প্রথমে মাথায় আঘাত করে এবং পরে এলোপাতাড়ি পেটাতে থাকে ওই শিক্ষার্থী। গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষককে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২৭ জুন) ভোরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিক্ষক উৎপল সরকার।

উৎপল সরকার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এবং কলেজের শৃঙ্খলা কমিটিরও সভাপতি ছিলেন। প্রায় ১০ বছর ধরে ওই কলেজে অধ্যাপনা করেন তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করে এই কলেজে শিক্ষকতা শুরু করেন উৎপল সরকার।

সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার এঙ্গেলদানি গ্রামের ছেলে উৎপল সরকার পরিবার নিয়ে ঢাকার মিরপুরে বসবাস করতেন বলেও জানা গেছে।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply