শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা

বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা

বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা
বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা

 পাবনা প্রতিনিধি: আবৃত্তির সংগঠন বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালার আয়োজন করা হয়েছে।

সংগঠনের আয়োজনে ১ জুলাই শিল্পকলা একাডেমী পাবনায় সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি কর্মশালা অনুষ্ঠিত হবে।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন দেশ বরেণ্য বিশিষ্ট আবৃত্তিশিল্পী অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, অধ্যাপক রূপা চক্রবর্তী, বিশিষ্ট আবৃত্তিশিল্পী ও প্রশিক্ষক নাজমুল আহসান, আবৃত্তিশিল্পী ও সংগঠক মজুমদার বিপ্লব।

বিকাল ৪টায় পাবনার ৮টি আবৃত্তি সংগঠনের পরিবেশনার পাশাপাশি পাবনার আবৃত্তিকার ও কবি কণ্ঠে পরিবেশনা থাকবে। ৩০শে জুন (বৃস্পতিবার) পর্যন্ত শহরের তুলাপট্টির গৃহবিলাশে কর্মশালার অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্থক ও সাফল্যমন্ডিত করতে সংস্কৃতি ও সাহিত্যপ্রেমীদের আমন্ত্রণ জানিয়েছেন বাচনশৈলীর সভাপতি সামুন সাব্বির।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply