শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সাংবাদিক নিরেন দাসের পিতা’র মৃত্যুতে রাজশাহীর সময় পরিবারের শোক প্রকাশ

সাংবাদিক নিরেন দাসের পিতা’র মৃত্যুতে রাজশাহীর সময় পরিবারের শোক প্রকাশ

সাংবাদিক নিরেন দাসের পিতা’র মৃত্যুতে রাজশাহীর সময় পরিবারের শোক প্রকাশ
সাংবাদিক নিরেন দাসের পিতা’র মৃত্যুতে রাজশাহীর সময় পরিবারের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর সময় ডট কম অনলাইন নিউজ পোর্টালের জয়পুরহাট প্রতিনিধি সাংবাদিক নিরেন দাসের পিতা শ্রী বিরেন চন্দ্র দাস- এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহীর সময় ডট কম – এর পরিবার।

বুধবার এক বিবৃতিতে এ শোক প্রকাশ করেন পোর্টালের প্রধান প্রকাশক মোঃ আবু হেনা মোস্তফা জামান, প্রধান সম্পাদক মোহা: আব্দুল আউয়াল ও সম্পাদক মোঃ মাসুদ রানা রাব্বানী।।

বুধবার(২৯ জুন) ৪ টা ৪০ মিনিটে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন প্রবীণ সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাস ।

তিনি আক্কেলপুর উপজেলার পৌর সদরের ৩নম্বার ওয়ার্ডের স্বর্গীয় শুকুলাল চন্দ্র দাসের দ্বিতীয় ছেলে, মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও চার ছেলে সন্তানের জনক ছিলেন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জীবদ্দশায় প্রবীণ এই সাংবাদিকের হাত ধরে অনেকেই সাংবাদিকতা পেশায় আসে এবং তাদেরকে তিনি নিজে প্রশিক্ষিত করিয়েছেন। বর্তমানে তারা দেশের বিভিন্ন সুনামধন্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সুনামের সহিত কর্মরত আছেন।

উল্লেখ্য, সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাস দীর্ঘদিন ধরে ডায়াবেটিক্স, রক্তচাপ কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তার মতো জ্ঞানী সৎ ও প্রতিভাবান মানুষক”কে হারিয়ে আক্কেলপুর উপজেলাসহ জেলার সর্বস্তরের জনগণ তার নিজ বাসায় আশাসহ তাদের স্বস্ব ফেইসবুক আইডিতে সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাসের পরম আত্মার শান্তি কামনা,দোয়া আশির্বাদ ও সমবেদনা জানিয়েছেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply