শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মধুমালা রেডিও ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর রেডিও বিতরণ

মধুমালা রেডিও ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর রেডিও বিতরণ

মধুমালা রেডিও ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর রেডিও বিতরণ
মধুমালা রেডিও ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর রেডিও বিতরণ

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের ১০ নং শাহ্জাহানপুর ইউনিয়নে মধুমালা রেডিও ক্লাব নতুন রেডিও বিতরণ করেছে।

শুক্রবার (১জুলাই) সকাল সাড়ে ১১টায় নরেন্দ্রপুর দাখিল মাদ্রাসা মাঠে ক্লাবের সদস্যদের নিয়ে এ আয়োজন সম্পন্ন করা হয়।

বেতার শ্রোতা ও ক্লাব সদস্যদের নিয়ে মধুমালা রেডিও ক্লাব সদস্যদের আগ্রহ বাড়াতে রেডিও বিতরণ কর্মসূচি পালন করেছে।

মধুমালা রেডিও ক্লাব সভাপতি ও কেন্দ্রীয় বেতার শ্রোতা ক্লাবের সভাপতি মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সট্রাক্টর সারোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. রহমতুল্লাহ, সমাজসেবক মুকুল হোসেন প্রমুখ।

মধুমালা রেডিও ক্লাবের রেডিও বিতরণ আয়োজনে সদস্যরা বেতার শোনা ও জ্ঞানার্জনের অনুভূতি প্রকাশ করে।এসময় অতিথিবৃন্দ শ্রোতাদের বেশি করে রেডিও শুনে সচেতন হবার কথা বলেন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১০-নং শাহ্জাহানপুর ইউনিয়নে মধুমালা রেডিও ক্লাব শতাধিক রেডিও শ্রোতা নিয়ে শিশু-কিশোর ও তরুণ যুবকদের মাঝে নিরাপদ পরিবেশ, শিক্ষা ও সচেতনতার মাধ্যমে কাজ চালিয়ে যাচ্ছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply