শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু

মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু

মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু
মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর সাহেববাজার মুড়ি পট্টিতে অবস্থিত রস মেলা’র স্বত্বাধিকারী পরিমল কুমার ঘোষ মিঠু’র মাতা রেখা বালা ঘোষের মৃত্যু হয়েছে। (ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর।

শনিবার ( ৩ জুলাই)  দিবাগত রাত সাড়ে ৩টায় মহানগরীর বোয়ালিয়া থানার ঘোষপাড়া মোড়ে অবস্থিত নিজ বাসভবনে মারা গেছেন তিনি। মৃত্যুকালে তিনি ৪ মেয়ে ও ৪ ছেলে সন্তানের জননী ছিলেন। এছাড়াও একাধিক নাতী- নাতনী রয়েছে তাঁর এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মৃত রেখা বালা ঘোষের ছেলে পরিমল কুমার ঘোষ মিঠু জানান, মা  দীর্ঘদিন ধরে ডায়াবেটিক্স, রক্তচাপ, হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সুস্থ অবস্থায় বাড়িতে মারা যাবেন এটা পরিবারের কেউ কল্পনাও করেনি। তাঁর মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে, মহানগর প্রেসক্লাবের আজিবন সদস্য ও বাংলার বিবেকের উপদেষ্টা মন্ডলির সদস্য, পরিমল কুমার ঘোষ মিঠু মাতার মৃত্যুতে গভির ভাবে শোক প্রকাশ করেছেন, সাপ্তাহিক বাংলার বিবেক-এর প্রকাশক ও সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান এবং ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

রাজশাহী রিপোর্টার ইউনিটির (আরআরইউ) সভাপতি, আব্দুল মুগণী নীরো, সাধারন সম্পাদক মঈন উদ্দিন, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহা: আব্দুল আউয়াল, মোঃ ফয়সাল আহমেদ, ইফতেখার আলম বিশাল, মোঃ ফায়সাল হোসেন (ফটো), মিজানুর রহমান টনি, মোঃ জুয়েল আহমেদ, মোঃ মোজাম্মেল হক রনি। এছাড়াও সাপ্তাহিক বাংলার বিবেকের সাংবাদিক মোঃ মাসুদ আলি পুলক, ফটো সাংবাদিক সুমন, বাবুল, মোঃ জাহিদ ইকবাল। দৈনিক সময়ের কাগজের সাংবাদিক আকাশ সরকার, বিপ্লব আহমেদ ও দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তা পত্রিকার সাংবাদিক মোঃ মাসুদ রানা রাব্বানী প্রমূখ।

এক শোক বার্তায় সাংবাদিক নেতৃদ্বয় তাঁর আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply