শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সাপাহারে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস টেস্ট’র মতবিনিময় সভা

সাপাহারে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস টেস্ট’র মতবিনিময় সভা

সাপাহারে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস টেস্ট'র মতবিনিময় সভা
সাপাহারে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস টেস্ট'র মতবিনিময় সভা

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে  সামাজিক  কাঠামোতে প্রান্তিক অবস্থানে থাকা নারীদের ন্যায় বিচার প্রাপ্তি ও আইনি সহায়তায় করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে আলোহা সোসাইটির শুভাকক্ষে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস টেস্ট (ব্লাস্ট) আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক ও সাবেক প্রধান শিক্ষক নুরুল হক মাস্টার।

এ সময় লিগ্যাল এইড এর কার্যকারিতা, সুফল ও সামাজিক সমস্যা সমাধানে আইনি সহায়তা প্রদান এর উপর গুরুত্ব আরোপ রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস টেস্ট (ব্লাস্ট) উপ-পরিচালক অ্যাডভোকেসি ও কমিউনিকেশন মাহবুবা আক্তার। অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজার এডভোকেসি

ফারজানা তিন্নি,জুনিয়র্স এডভোকেসি অফিসার শাহারিয়ার হোসেন, রিসার্চ ইনোশিয়েটিভস বাংলাদেশ রিইব’র সিনিয়র প্রোগ্রাম অফিসার মতিউর রহমান, বরেন্দ্রভূমি সমাস উন্নয়ন সংস্থার কর্মসূচি সমন্বয়ক আতোয়ার রহমান, সাপাহার প্রেসক্লাবের সহ-সভাপতি ও মানবকন্ঠ উপজেলা প্রতিনিধি সাংবাদিক হাফিজুল হক, সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মরিয়ম বেগম, উপজেলা আদিবাসী পরিষদের সাধারণ সম্পাদক ক্ষুদিরাম এক্কা প্রমুখ।

এ সময় আদিবাসী পরিষদের অন্যান্য সদস্য, প্রান্তিক ও ক্ষুদ্র নূ-গোষ্ঠীর অর্ধশত নারী উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply