শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা
স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক: নগরের বন্দর থানার কলসি দিঘীর পাড় এলাকায় স্বামীর সঙ্গে ঝগড়া করে ফাতেমা বেগম (৩৫) নামে এক গার্মেন্টস কর্মী আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেল ৩টার দিকে সিয়াম বিল্ডিং ৭ তলায় এ ঘটনা ঘটে।

ফাতেমা বেগম, একই এলাকায় স্বামী মো.ম নির হোসেনের সঙ্গে বসবাস করতেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল কবির বলেন, স্বামীর সঙ্গে ঝগড়া করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাতেমা বেগম আত্মহত্যা করেন। খবর পেয়ে বিকেল তিনটার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply