শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ঈদ উপলক্ষে নিসচা’র লিফলেট বিতরণ

রাজশাহীতে ঈদ উপলক্ষে নিসচা’র লিফলেট বিতরণ

রাজশাহীতে ঈদ উপলক্ষে নিসচা’র লিফলেট বিতরণ
রাজশাহীতে ঈদ উপলক্ষে নিসচা’র লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: ঈদ উপলক্ষে নিসচা’র চেয়ারম্যানের নির্দেশ মোতাবেক নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখা মহানগরীর সিটি গরুর হাট এলাকায় ও ভদ্রা বাসষ্ট্যান্ডে সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক কর্মসূচী পালন করে।

বৃহস্পতিবার ৭ জুলাই বৃহস্পতিবার দুপুর হইতে রাজশাহীতে এ কর্মসূচী পালন করেন তারা।

এই কর্মসূচীতে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ট্রাফিক ক্যাম্পেইন করা হয় এবং  করোনা নিরোধ মাস্ক ব্যবহার করা ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও আহবান করা হয়।

এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যকরী সদস্য মামুনার রশীদ, সবুজ আলী প্রমুখ।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply