শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দিল্লিতে চলন্ত গাড়িতে নাবালিকাকে গণধর্ষণ

দিল্লিতে চলন্ত গাড়িতে নাবালিকাকে গণধর্ষণ

দিল্লিতে চলন্ত গাড়িতে নাবালিকাকে গণধর্ষণ
দিল্লিতে চলন্ত গাড়িতে নাবালিকাকে গণধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক: সন্ধেবেলা বন্ধুর বাড়ি থেকে বাড়িতে ফিরছিল ক্লাস টেনে পড়া একটি মেয়ে। সেইসময়েই একটি মার্কেট এলাকায় তার পিছু নেয় তিনজন। তাকে তুলে নিয়ে বসানো হয় একটি গাড়িতে । তারপর সেই গাড়ি চলতে শুরু করে। একজন স্টিয়ারিংয়ে, অন্য দু’জন মেয়েটিকে নিয়ে বসে গাড়ির পিছনের সিটে। প্রথমে মদ খাওয়ানোর চেষ্টা। তারপর গণধর্ষণ এমনই নারকীয় ঘটনা ঘটেছে রাজধানী দিল্লিতে।

দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ৬ জুলাই সন্ধের কিছুটা পরে। কিন্তু তারা জানতে পারে ৮ জুলাই কাকভোরে। তাও হাসপাতাল সূত্রে। যেখানে ৭ জুলাই রাতে ভর্তি করা হয়েছিল মেয়েটিকে।

দিল্লি পুলিশের তরফে বলা হয়েছে, যে তিনজন মিলে এই ঘটনা ঘটিয়েছে তারা সকলেই দিল্লির বসন্ত বিহার এলাকায় মেয়েটির বাড়ির আশপাশে থাকে। মেয়েটি জবানবন্দি দিয়ে পুলিশকে জানিয়েছে, প্রথমে ওরা তাকে মদ খাওয়ানোর চেষ্টা করে। কিন্তু মুখ বন্ধ করে রাখায় তা পারেনি। এরপরই চলন্ত গাড়িতে শুরু হয় পাশবিক নির্যাতন।

পুলিশ জানতে পেরেছে, বসন্ত বিহার মার্কেটের সামনে থেকে মেয়েটিকে গাড়িতে তোলে তিনজন। তারপর সেই গাড়ি চলতে চলতে চলে যায় ৪৪ কিলোমিটার দূরে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের কাছে। রাত হয়ে যাওয়ার পর আবার বসন্ত বিহার মার্কেটের সামনে এনে ছেড়ে দেওয়া হয় ওই নাবালিকাকে।

এই ঘটনায় ফের একবার বেআব্রু হয়ে গেল রাজধানীতে মেয়েদের নিরাপত্তা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করা হয়েছে। তাদের বয়স ২৩, ২৫ ও ৩৫ বছর।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply