শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুরুলিয়ায় স্কুল ছাত্রীর পচা লাশ উদ্ধার!

পুরুলিয়ায় স্কুল ছাত্রীর পচা লাশ উদ্ধার!

পুরুলিয়ায় স্কুল ছাত্রীর পচা লাশ উদ্ধার!
পুরুলিয়ায় স্কুল ছাত্রীর পচা লাশ উদ্ধার!

আন্তর্জাতিক ডেস্ক: পুরুলিয়ায় সোহিনী বাউরি (১৯) নামের এক এক স্কুলছাত্রীর পচাগলা দেহ উদ্ধার করেছে পুলিশ। সে মানবাজার গার্লস স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

গত ১১ জুলাই সোমবার সকাল ১০ টায় ব্যাঙ্কে যাবে বলে অক্ষয়পুরের বাড়ি থেকে বেরোয় সোহিনী। তারপর থেকেই নিখোঁজ সে। দীর্ঘক্ষণ খুঁজেও তাকে না পেয়ে সোহিনীর বাড়ির লোক সেদিনই মানবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয় তাপস বাউরি নামে এক যুবককে। জেরার মুখে ছাত্রীকে খুনের কথা স্বীকার করে সে। শুধু তাই নয়, খুনের পর সোহিনীর দেহ কোথায় লুকিয়ে রেখেছে, তাও জানিয়ে দেয় সে। তার কথা মতোই কেন্দা থানার তুড়াঙ গ্রামের জঙ্গলে যায় পুলিশ। সেখান থেকেই সোহিনীর পচা গলা মৃতদেহ উদ্ধার হয়।

ঘটনার জেরে ভেঙে পড়েছেন নিহত ছাত্রীর বাবা মা। কেন খুন করা হল সোহিনীকে, সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply