শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
‘বিয়েও করিনি, আংটিও পরিনি, কেবল ভালবাসায় ঘিরে আছি, সুস্মিতা

‘বিয়েও করিনি, আংটিও পরিনি, কেবল ভালবাসায় ঘিরে আছি, সুস্মিতা

‘বিয়েও করিনি, আংটিও পরিনি, কেবল ভালবাসায় ঘিরে আছি, সুস্মিতা
‘বিয়েও করিনি, আংটিও পরিনি, কেবল ভালবাসায় ঘিরে আছি, সুস্মিতা

তামান্না হাবিব নিশু: প্রাক্তন বিশ্বসুন্দরী তথা বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন কি বিয়ে করেই ফেলেছেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীকে?

বৃহস্পতিবার সন্ধে থেকে এই একটা প্রশ্নেই তোলপাড় গোটা দেশ। জ্বালানির মূল্যবৃদ্ধি নয়, টাকার পতন নয়, হিংসা-হানাহানির খবর নয়, হট টপিক ছিল একটাই– ললিত-সুস্মিতা প্রেমকথা।

ললিতের টুইটার পোস্টে যেই জল্পনা ছড়িয়েছিল লক্ষ্মীবারের সন্ধ্যায়, শুক্রবার বিকেলে সেই সমস্ত জল্পনাতেই জল ঢাললেন খোদ প্রাক্তন বিশ্বসুন্দরী।ইন্সটাগ্রাম পোস্টে সুস্মিতা জানিয়ে দিলেন, ‘বিয়েও করিনি, আংটিও পরিনি, কেবল ভালবাসায় ঘিরে আছি!’

বৃহস্পতিবার সন্ধ্যায় ললিত মোদী একটি টুইট করেন। সেখানেই তিনি একাধিক ছবি শেয়ার করে সুস্মিতা সেনের সঙ্গে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। এমন টুইটের পর স্বাভাবিকভাবেই জল্পনা ছড়ায় বলিপাড়ায় যে বিয়ের পিঁড়িতে বসছেন সুস্মিতা।

তবে এমনটা যে একেবারেই হচ্ছে না, আজকের ইন্সটাগ্রাম পোস্টে সেই কথাই যেন বুঝিয়ে দিলেন বঙ্গতনয়া। মেয়েকে সঙ্গে নিয়ে তিনি আরও লেখেন যে, ‘যথেষ্ট ব্যাখ্যা দিয়েছি।

এবার কাজে ফেরার সময় হয়েছে। যারা আমার সুখের সময়ে পাশে ছিলেন, তাঁদের সবাইকে ধন্যবাদ এবং যারা পাশে ছিলেন না তাঁদেরকেও। বন্ধুরা, আমি তোমাদের ভালবাসি! দুগ্গা দুগ্গা!’

গতকাল ললিত মোদী দুজনের একাধিক ছবি শেয়ার করেছেন টুইটারে। সেখানেই লিখেছিলেন, একাধিক দেশ ভ্রমণ করে লন্ডনে ফিরেছেন তাঁরা। একইসঙ্গে ওই টুইটে সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ বলেও সম্বোধন করেন তিনি।

এরপর খবর রটে যায়, দুজনেই বিয়ে করে নিয়েছেন। ভুল ভাঙাতে আবার একটি টুইট করেন ললিত। সেখানে লেখেন, এখনও তাঁদের বিয়ে হয়নি। তাঁরা শুধুমাত্র একে অপরকে ‘ডেট’ করছেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply