শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
দিনেদুপুরে লোকসঙ্গীত শিল্পীকে ধর্ষণ

দিনেদুপুরে লোকসঙ্গীত শিল্পীকে ধর্ষণ

দিনেদুপুরে লোকসঙ্গীত শিল্পীকে ধর্ষণ
দিনেদুপুরে লোকসঙ্গীত শিল্পীকে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক: মহিলা লোকসঙ্গীত শিল্পীকে ধর্ষণের শ্যামবাজার এলাকার একটি দোকানে গিয়েছিলেন। ফেরার সময় হঠাৎ বৃষ্টি নামে। তিনি একটি ফাঁকা শেডের নিচে আশ্রয় নেন। সেই সময় এক অজ্ঞাতপরিচয় যুবক পিছন থেকে তাঁর মুখ চেপে ধরে একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

কিছুক্ষণের জন্য অচেতন হয়ে পড়েন ওই মহিলা। সম্বিৎ ফেরার পর কী করবেন, ভেবে উঠতে পারছিলেন না তিনি। অভিযোগ, সেই সুযোগে ওই যুবক তাঁর সোনার কানের দুল, হাতের সোনার বালা ও আংটি খুলে নেয়। এবং হুমকি দিয়ে যায়, পুলিশে ঘটনার কথা জানালে পরিণাম খারাপ হবে। বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন ওই লোকসঙ্গীত শিল্পী। পরে ঘনিষ্ট একজনকে ঘটনার কথা জানান। এরপর শুক্রবার উল্টোডাঙ্গা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায়। তবে নির্যাতিতার দাবি, অভিযুক্তকে গ্রেফতারে কোনও উদ্যোগ নেয়নি পুলিশ। জানা গেছে, ওই মহিলার বাড়ি দক্ষিণদাড়ি এলাকায়।

পুলিশসূত্রে খবর, ওই শিল্পীর মেডিক্যাল টেস্ট করা হয়েছে। টেস্টে ধর্ষণের প্রমাণ মিলেছে। ধর্ষণের মামলা দায়ের হয়েছে। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের সবরকম চেষ্টা চলছে। ঘটনাস্থলের সিসি ক্যামেরাগুলি খতিয়ে দেখা হবে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply