শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মোহনপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

মোহনপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

মোহনপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত
মোহনপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাস চাপায় জুয়েল হোসেন (৩১) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী সুলতানা রুমা (২৬)। মুমূর্ষ অবস্থায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার (১৬ জুলাই) আনুমানিক দুপুর ১২টার দিকে উপজেলার কেশরহাট পৌরসভার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে এ সড়ক দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত পুলিশ সদস্য জুয়েল হোসেন নওগাঁ জেলার মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুটি গ্রামের মহিদুর রহমানের ছেলে। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। ঈদুল আযহার ছুটিতে বাড়িতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, জুয়েল হোসেন নওগাঁ হতে রাজশাহী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছলে রাজশাহী হতে নওগাঁগামী শিশির স্পেশাল ঢাকা মেট্রো ব-১৪-৬১৮৭ বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হয়।

এ সময় মোটরসাইকেলের আরেক আরোহী নিহত পুলিশ সদস্যের স্ত্রী সুলতানা রুমা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত রুমাকে উদ্ধার করে মোহনপুরর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ দিকে, দূর্ঘটনার পর বাস চালক কেশরহাট ফিলিং স্টেশনের সামনে বাস রেখে পালিয়ে গেলে মোহনপুর থানা পুলিশ বাসটিকে জব্দ করে থানায় নেয়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত পুলিশ সদস্যের লাশ উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। নিহত পরিবারের সিদ্ধান্ত ক্রমে আমরা থানায় মামলা নিয়েছি। ঘাতক বাস চালককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply