শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মিথ্যে বলেন বলি নায়িকারা! ‘জ্যাকি ওঁদের অডিশন টেপ দেখিয়েছে, মল্লিকা

মিথ্যে বলেন বলি নায়িকারা! ‘জ্যাকি ওঁদের অডিশন টেপ দেখিয়েছে, মল্লিকা

মিথ্যে বলেন বলি নায়িকারা! ‘জ্যাকি ওঁদের অডিশন টেপ দেখিয়েছে, মল্লিকা
মিথ্যে বলেন বলি নায়িকারা! ‘জ্যাকি ওঁদের অডিশন টেপ দেখিয়েছে, মল্লিকা

তামান্না হাবিব নিশু: নতুন সিনেমার প্রচারে ব্যস্ত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক মঞ্চে একাধিক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২০০৫ সালে জ্যাকি চ্যানের চিনা ভাষায় ছবি ‘দ্য মিথ’ দিয়ে আন্তর্জাতিক স্তরে ডেবিউ হয় মল্লিকার।

সম্প্রতি বলিউড কেরিয়ার এবং আন্তর্জাতিক স্তরের কাজ নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি প্রকাশ করেছেন, জ্যাকি তাঁকে অন্যান্য বলিউড অভিনেতাদের টেপগুলি দেখিয়েছিলেন যারা এই ছবির জন্য অডিশন দিয়েছিলেন।

২০০৪ সালে মহেশ ভাটের ছবি ‘মার্ডার’ দিয়ে বলিউডে পরিচয় পেতে শুরু করেন মল্লিকা। পরের বছর, তিনি জ্যাকি চ্যানের চিনা চলচ্চিত্র ‘দ্য মিথে’র মাধ্যমে আন্তর্জাতিক স্তরে আত্মপ্রকাশ করেন।

Mashable India-কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী ‘দ্য মিথ’-এর অডিশনের সময়টা স্মৃতির পাতার থেকে ভাগ করে নিয়েছেন। তিনি বলেন, ‘আমি অডিশন দিয়ে ছবিতে সুযোগ পেয়েছিলাম। বলতে খুব গর্ব বোধ করি, বলিউডের প্রতিটি অভিনেত্রী অডিশন দিয়েছিলেন। তাই ওই সব অভিনেত্রীরা, যাঁদের মুখে ফুলঝুরি, তাঁরা কখনও কোনও অডিশন দেননি, ওরা সবাই মিথ্যে বলছে। আমি তাঁদের অডিশন দেখেছি। জ্যাকি আমাকে তাঁদের অডিশন টেপ দেখিয়েছে। ওঁরা আমাকে ভালোবাসত। আমি প্রচুর যোগব্যায়াম করি। আমার শরীর নমনীয়।

জ্যাকি চ্যান সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘ওঁ এক অসাধারণ ব্যক্তিত্ব। খুব চমৎকার, সহায়ক। হলিউডে আমার জন্য দরজা খুলে দিয়েছিলেন তিনি। তিনি সত্যিই আমাকে সমর্থন করেছেন। যখন আমি মিথ পেয়েছি, তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম, ছবির জন্য সমস্ত অ্যাকশন করব কিন্তু এটি ছিল আমার জীবনের সবচেয়ে খারাপ সিদ্ধান্ত।

মল্লিকার আসন্ন ছবি RK/RKay-তে আরও অভিনয় করছেন রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা। ছবিটি ইতিমধ্যেই সাংহাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, ফ্লোরেন্সের রিভার টু রিভার ফেস্টিভ্যাল, বুচেন ইন্টারন্যাশনাল ফ্যান্টাস্টিক ফিল্ম ফেস্টিভ্যাল, অস্টিন ফিল্ম ফেস্টিভ্যাল এবং পুনে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত ও প্রশংসিত হয়েছে। ২২ জুলাই মুক্তি পাবে ছবিটি।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply