শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সোনালী ব্যাংকের সাথে ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন করেছে বাগাতিপাড়া সরকারি কলেজ

সোনালী ব্যাংকের সাথে ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন করেছে বাগাতিপাড়া সরকারি কলেজ

সোনালী ব্যাংকের সাথে ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন করেছে বাগাতিপাড়া সরকারি কলেজ
সোনালী ব্যাংকের সাথে ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন করেছে বাগাতিপাড়া সরকারি কলেজ

 বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: সোনালী ব্যাংকের সাথে ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন করেছে বাগাতিপাড়া সরকারি কলেজ। আধুনিক অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে বাগাতিপাড়া সরকারী ডিগ্রী কলেজ এবং সোনালী ব্যাংক লিমিটেডের বাগাতিপাড়া শাখার মধ্যে এসপিজি (সোনালী পেমেন্ট গেটওয়ে) চুক্তিপত্র সম্পাদন করা হয়েছে।

এ চুক্তিপত্র স্বাক্ষর উপলক্ষ্যে বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১টায় বাগাতিপাড়া সরকারি ডিগ্রী কলেজের সভাকক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নাটোর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ফরিদ আহমেদ এবং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ খলিলুর রহমান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন।

সোনালী ব্যাংক লিমিটেড বাগাতিপাড়া শাখার আয়োজনে ও সেবা ডিজিটাল লিমিটেডের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সোনালী ব্যাংক লিমিটেড নাটোর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ফরিদ আহমেদ বলেন, এই চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে এখন থেকে সোনালী ব্যাংকের ই-সেবার মাধ্যমে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বেতন, ভর্তি ফি, পরীক্ষার ফিসহ বিভিন্ন ফি-চার্জ প্রদান বা আদায় করতে পারবেন। এতে করে ভোগান্তি কমে আসার পাশাপাশি সময়ের অপব্যবহার বা অপচয় রোধ সম্ভব হবে। একই সাথে কলেজ সংশ্লিষ্ট যে কোনো ফি-চার্জ দ্রুত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে প্রদান করা যাবে।

সোনালী ব্যাংক বাগাতিপাড়া শাখার ব্যবস্থাপক শফিউল আলম মিশন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নাটোর প্রিন্সিপাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মতিউর রহমান, সিনিয়র প্রিন্সিপাল অফিসার উজ্জ্বল কুমার, প্রিন্সিপাল অফিসার শহিদুল ইসলাম, সেবা ডিজিটাল লিমিটেডের নাটোর জেলা ব্যবস্থাপক মোঃ সবুজ খান প্রমুখ। এছাড়া চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তরের পূর্বে অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকরা ছাড়াও সোনালী ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এসময় শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply