শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
হঠাৎ করেই উধাও পুকুরের পানি! নেই কোনো মাছও

হঠাৎ করেই উধাও পুকুরের পানি! নেই কোনো মাছও

হঠাৎ করেই উধাও পুকুরের পানি! নেই কোনো মাছও
হঠাৎ করেই উধাও পুকুরের পানি! নেই কোনো মাছও

অনলাইন ডেস্ক: হঠাৎ করেই উধাও পুকুরের পানি! নেই কোনো মাছও! অথচ আগের রাতেও গলা সমান পানি ছিল বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের অন্তর্ভুক্ত বাগইল পশ্চিমপাড়া গ্রামের নুরুল ইসলামের পুকুরে।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের বাগইল পশ্চিমপাড়া গ্রামে এমন ঘটনা ঘটে।

দীর্ঘ ২৫ বছর ধরে বাগইলের এই পুকুরে মাছ চাষ করে আসছেন ওই গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম। ১৭ শতক আয়তনের ওই পুকুরে এবারও প্রায় ৪ মণ মাছ ছাড়া হয়েছে। পানির সাথে নিমিষেই উধাও হয়ে গেছে সব মাছও। পানি শুকিয়ে যাওয়ার পর পুকুরের মাঝ বরাবর দেখা মিলেছে একটি সুড়ঙ্গের। এ নিয়ে এলাকায় হইচই পড়ে গেছে। দলে দলে লোকজন ছুটছেন পুকুরটি দেখতে।

এ বিষয়ে পুকুরের মালিক নুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে হঠাৎ করেই পুকুরের ঠিক মাঝখানে বুদবুদ উঠতে থাকে। তিনি ভেবেছিলেন তীব্র দাবদাহের ফলে এমনটা ঘটছে। ক্রমাগত বাড়তে বাড়তে সোমবার বিকেলে হঠাৎ করেই পানি ১০ থেকে ১৫ ফুট উঁচু হয়ে লাফিয়ে উঠতে শুরু করে। এতে আতঙ্কিত হয়ে পড়ে আশপাশের লোকজন।

সন্ধ্যার পর সেই অবস্থা কিছুটা কমে যায়। এরপর পুকুরের পানি পরের দিন বিকেলে হঠাৎ করেই কমতে শুরু করে। পুকুরের মাঝখানে পাক খেতে খেতে পানি নামতে শুরু করে। নিমিষেই গলা সমান পানি নেই হয়ে যায়।

প্রায় ২০ বছর আগে ওই পুকুর থেকে বালু তুলে বাড়ি করেছিলেন নুরুল ইসলাম। তার ধারণা, এ কারণে সেখানে ধস দেখা দিয়ে এমনটি হয়েছে।

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পাপিয়া সুলতানা বলেন, ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। ঘটনার কারণ অনুসন্ধানের চেষ্টা চালানো হচ্ছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply