শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার

নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার

নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার
নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক: নোয়াখালীর সোনাইমুড়ীতে নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে মোরশেদ আলম রুবেল (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২৩ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মোরশেদ আলম রুবেল সোনাইমুড়ী পৌরসভার আটিয়াবাড়ি এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ভুক্তভোগী এক নারীর স্বর্ণের চেইন ও ভিডিও ধারণের মোবাইলটি জব্দ করা হয়েছে।

নোয়াখালী গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, প্রতারক রুবেল ভুক্তভোগী এক নারীকে প্রেমের ফাঁদে ফেলে বেগমগঞ্জের চৌমুহনী থ্রি-স্টার হোটেলে নিয়ে ধর্ষণ করেন। এ সময় কৌশলে মোবাইল ফোনে ওই নারীর নগ্ন ভিডিও ধারণ করে রাখেন। পরে ভিডিও নারীর মোবাইলে পাঠিয়ে তার কাছ থেকে নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণের চেইন হাতিয়ে নেন। এরপরও ওই নারীর কাছে আরও টাকা দাবি করেন। এ নিয়ে ভুক্তভোগী নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের কাছে অভিযোগ করেন।

ওসি আরও বলেন, পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা (ডিবি) পুলিশ তদন্তে নেমে ঘটনার সত্যতা পায়। শুক্রবার বিকেলে সোনাইমুড়ীর আটিয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে স্বর্ণের চেইন, জোড়া কানের দুল ও মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারের পর আরও অসংখ্য নারীর সঙ্গে প্রতারণা করেছেন বলে মোরশেদ পুলিশের কাছে স্বীকার করেছন। পরে তাকে বেগমগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply