শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে মাছের পোনা অবমুক্ত

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে মাছের পোনা অবমুক্ত

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে মাছের পোনা অবমুক্ত
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে মাছের পোনা অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক: জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহী জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ আয়োজনে শোভাযাত্রা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মৎস্য সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মঈনুল ইসলাম।

এর আগে জেলা প্রশাসকের বাংলোতে মাছের পোনা অবমুক্ত করা হয় এবং জেলা প্রশাসকের কার্যালয় থেকে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মো. আব্দুর রউফ, রাজশাহী মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন) মোহাম্মদ জাহিদুল ইসলাম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) অলক বিশ্বাস প্রমুখ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।

আলোচনা সভা শেষে মাছ উৎপাদনে সফলতার স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক দেওয়া হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন- দুর্গাপুর উপজেলার মৎস্য চাষি বাচ্চু মিয়া, বাঘা উপজেলার মুজিবুর রহমান এবং পবা উপজেলার আলহাজ্ব মো. মসিরুদ্দীন প্রমুখ।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply