শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত
চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়ে সামনে রেখে রাজশাহীর চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ’’২০২২ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী, পোনা অবমুক্তকরণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বও থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করন ও শুভ উদ্ভোধনী করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। পরে উপজেলা হলরুমে এই আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার ওয়ালি উল্লাহ মোল্লাহ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম ।

এসময় বক্তব্য রাখেন পৌর মেয়র একরামুল হক, সাবেক অধ্যক্ষ বারিন্দ মেডিকেল কলেজ ডাঃ রফিকুল আলম,। এছাড়া অন্যাদেও মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গৌতম সরকার, চারঘাট নৌ পুলিশ ফাড়িঁ ইনচার্জ মনিরুল ইসলাম ও বিআরডিবি নকিবুল ইসলাম ও চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ সরকারী কর্মকর্তা, বিজিবি ও সফল মৎস্যচাষীবৃন্দ।

অনুষ্ঠান শেষে পৌর মেয়র একরামুল হকসহ তিনজন সফল মৎস্য চাষীদের মাঝে ক্রেস

প্রদান করা হয়।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply