শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান

ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান

ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান
ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান

আফরোজ জাহান সেতু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা সমাজসেবা দফতরের উদ্যোগে সাতজন ক্যান্সার লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, কিডনী, প্যারালাইসড ও দুরারোগ্য রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকা চেক প্রদান করা হয়েছে।

রবিবার (২৪ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন।

এতে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামানের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,  মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার প্রমুখ।

শেষে আনুষ্ঠানিকভাবে ৫০ হাজার করে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক তুলে দেন সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এতে বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply