শিরোনাম :
মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক
চারঘাটে আ’লীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

চারঘাটে আ’লীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

চারঘাটে আ’লীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ
চারঘাটে আ’লীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

চারঘাট (রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২৮ জুলাই বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। দীর্ঘ ৭ বছর পর হতে যাওয়া সম্মেলনকে ঘিরে চারঘাট উপজেলা এলাকা সেজেছে নতুন সাজে। উপজেলা সদর ছাড়াও ইউনিয়নে ইউনিয়নে চলছে সভা সমাবেশ।

সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ।

দীর্ঘদিন পরে আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে উপজেলা সদর, পৌর শহর ছাড়াও বিভিন্ন ইউনিয়নে ইউনিয়নে পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে। নির্মাণ করা হয়েছে বিশাল বিশাল ব্যানার ফেষ্টুন। চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে চলছে সম্মেলনের জন্য মঞ্চ তৈরীর কাজ। দ্রুত সময়ের মধ্যে মঞ্চের কাজ শেষ করতে চলছে বিরামহীন প্রস্তুতি। চা-স্টল গুলোতে আলোচনার ঝড় বইছে কে হচ্ছেন এ উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের দায়িত্বে।

দলীয় সুত্রে জানা গেছে, সর্বশেষ ২০১৫ সালের নভেম্বর মাসে চারঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনকে সভাপতি ও তুখোর ছাত্রনেতা রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ফকরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এরপর দীর্ঘ ৭ বছর পেরিয়ে গেলেও আর সম্মেলন অনুষ্ঠিত হয়নি। ফলে ৭ বছর ধরে দায়িত্ব পালন করছেন আনোয়ার-ফকরুল কমিটি।

সম্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী বর্তমান কমিটির সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম বলেন, ২৮ জুলাই সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে সম্মেলন।

চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ইতিমধ্যে মঞ্চ তৈরীর সকল প্রস্তুতি সম্পন্ন করার শেষ প্রান্তে। সম্মেলনটি উদ্বোধন করবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী অনিল কুমার সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন,পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম ও সাবেক সংসদ সদস্য ও রাজশাহী বি.এম.ডি.এ এর চেয়ারম্যান বেগম আখতার জাহান।

প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পুঠিয়া-দুর্গাপুর আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র একরামুল হক বলেন, অনেক বছর পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এবারের সম্মেলনের মাধ্যমে দল আরও সংগঠিত ও সুদৃঢ় হবে। যারা ঘরে বসে না থেকে দলের বিপদেও নেতাকর্মীদের পাশে থেকে দলের জন্য কাজ করেছেন,যারা সব সময় দলীয় শৃংখলা মেনে বঙ্গবন্ধুর আদর্শে নিজিকে সব সময় প্রস্তুত রেখেছেন আমি আশা করি দলীয় হাইকমান্ড তাদেরই মূল্যায়ন করবেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply