শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী পুত্রের জন্মদিন পালন করলো মহানগর আ’লীগ

কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী পুত্রের জন্মদিন পালন করলো মহানগর আ’লীগ

কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী পুত্রের জন্মদিন পালন করলো মহানগর আ’লীগ
কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী পুত্রের জন্মদিন পালন করলো মহানগর আ’লীগ

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় এর ৫২তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাত ৮টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি শাহীন আকতার রেনী, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন। দোয়া পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু।

সভায় বক্তারা বলেন, আজকে বঙ্গবন্ধু দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন, আজকে আমাদের আনন্দের দিন। আজকের আনন্দঘন মুহূর্তে সজীব ওয়াজেদ জয়কে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

বক্তারা আরো বলেন, আজকে আমরা যে ডিজিটাল বাংলাদেশের রূপ দেখছি, ডিজিটাল সকল সুবিধা ভোগ করছি তার নেপথ্যের নায়ক হলেন সজীব ওয়াজেদ জয়। একজন প্রচার বিমুখ মানুষ সজীব ওয়াজেদ জয়। নিরবে, নিভৃতে দেশ ও জাতির জন্য নিরলস পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর পুত্র ও তাঁর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা হওয়া সত্ত্বেও জয়কে আমরা সম্মুখ সারিতে দেখতে পায় না। আজকে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন হয়েছে এটার অবদান সজীব ওয়াজেদ জয়। তিনি আমাদের আগামী প্রজন্মের আইকন।

বক্তারা আরো বলেন, আমরা অতীতে একজন প্রধানমন্ত্রীর সন্তানকে দেখেছি, ক্ষমতার মসনদে বসে ক্ষমতার অপব্যবহার করতে দেখেছি, ভাঙ্গা স্যুটকেশ থেকে রাতারাতি ড্যান্ডি ড্রাইং কোকো ১ থেকে কোকো ৬ ও খাম্বা লিমিটেড এর মালিক বনে যেতে দেখেছি।

অন্যদিকে আমাদের প্রধানমন্ত্রীর পুত্র পারিবারিক ঐতিহ্যকে ধারণ করে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সে শিক্ষার আলো দিয়ে জাতিকে আলোকিত করছেন। আগামী দিনে তিনিই জাতিকে নেতৃত্বে দিবেন, তরুণ সমাজ এটাই প্রত্যাশা করে। সজীব ওয়াজেদ জয় এর জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য শাহাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, আব্দুস সালাম, মজিবুর রহমান, আলিমুল হাসান সজল, থানা আওয়ামী লীগের মধ্যে রাজপাড়া থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, বোয়ালিয়া (পূর্ব) থানার সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মতিহার থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, নগর যুবলীগহ সভাপতি রমজান আলী, নগর কৃষক লীগ সভাপতি রহমতউল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক সাকের হোসেন বাবু, নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর মহিলা আওয়ামী লীগ সভাপতি সালমা রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, নগর যুব মহিলা লীগ সভাপতি এ্যাড. ইসমত আরা, সাধারণ সম্পাদক নিরুফার ইয়াসমিন নিলু প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply