শিরোনাম :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকীতে তাঁর সমাধীতে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন বিশ্ববাজারে আবারও ঊর্ধ্বমুখী তেলের দাম সাপাহারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন রাসিকের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত সিংড়ায় হাঁসের খামারে বিদ্যুৎপৃষ্টে কৃষকের মৃত্যু রাজশাহীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালন রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪ রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৮ মুসলিম উম্মাহর অনুপ্রেরণার দিন ‘আশুরা’
রাজশাহীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার
রাজশাহীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাব্বানী: রাজশাহীর চারঘাটে অর্ধ কোটি টাকা মূল্যের হেরোইনসহ মোঃ শাহ আলম (৬০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব -৫।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে চারঘাট থানাধীন চামটা গ্রামেন নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ শাহ আলম চারঘাট থানার চামটা গ্রামের মৃত মহর আলী সরকারের ছেলে।

শুক্রবার (২৯ জুলাই) সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহীর চারঘাট থানাধীন চামটা গ্রামে মাদক কারবারি মোঃ শাহ আলমের বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন মজুদ করে ব্যবসা করছে। এমন তথ্যের ভিত্তিতে তার বসত বাড়ীতে অভিযান চালায় র‌্যাব-৫, এর সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি শাহ আলম হেরোইনসহ পালানোর চেষ্টাকালে তাকে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.