শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বিএনপি নেতা চাঁদের গ্রেফতারের দাবীতে বাংলাদেশ আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি নেতা চাঁদের গ্রেফতারের দাবীতে বাংলাদেশ আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি নেতা চাঁদের গ্রেফতারের দাবীতে বাংলাদেশ আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত
বিএনপি নেতা চাঁদের গ্রেফতারের দাবীতে বাংলাদেশ আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর অশালীন বক্তব্যের প্রতিবাদ ও অবিলম্বে তাকে গ্রেফতারের দাবীতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলা ও মহানগরের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জুলাই) বিকাল ৫টায় সাহেব বাজার জিরো পয়েন্টে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার যুগ্ম সম্পাদক আয়েন উদ্দিন এমপি। সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সঞ্চালনা করেন সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম। সমাবেশ শেষে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি রাজপথের রাজনীতিতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে উন্নত ও সমৃদ্ধির দিকে ঠিক তখনই বিএনপি এহেন অপরাজনীতিতে লিপ্ত হয়েছে। বিএনপি’র কেন্দ্রীয় নেতা সাবেক মেয়র মিজানুর রহমান মিনু জনসমাবেশে প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়েছিলো। রাজশাহীবাসীর তীব্র প্রতিবাদে সে নিঃশর্ত ক্ষমা চাই, আমরা তাকে ক্ষমা করে দিই। কিন্তু তাকে ক্ষমা করাই ভুল হয়েছিলো। তাই এখন আরেক বিএনপি’র নেতা চাঁদ বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে অশালীন মন্তব্য করেছে। তাকে রাজশাহী নগরীতে অবাঞ্চিত করা হলো ও তাকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডাঃ তবিবুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply