শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে বজ্রপাতে যুবকের মৃত্যু

নাটোরে বজ্রপাতে যুবকের মৃত্যু

নাটোরে বজ্রপাতে যুবকের মৃত্যু
ফাইল ফটো

 বাগাতিপাড়া( নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় বজ্রপাতে চায়ের স্টলে প্রাণ গেলো আশিক(২০) নামের এক যুবকের।

সোমবার (১ আগস্ট) সকালে উপজেলার জামনগর ইউনিয়নের করমদোষী নতুন ব্রিজ সংলগ্ন আব্দুল মালেকের চায়ের স্টলে বজ্রপাতের ঘটনা ঘটে। ঘঠনাস্থলেই আশিক(২০) মারা যায়। আশিক ঐ এলাকার সিহাব উদ্দীনের ছেলে। পেশায় তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, চায়ের স্টলে আশিক ও তার পিতাসহ বেশ কয়েকজন আড্ডা দিচ্ছিল। এসময় বজ্রপাত ঘটলে আশিক(২০) ঘটনাস্থলেই মারা যায় এবং তার পিতা সিহাব (৫১) ও  একই এলাকার মোমিন(৪৫), শফিক(৫০),  বেলাল(৪৬), সারোয়ার(৪১),  হাফেজ(৪৪), জমসেদ(৪৯) এবং স্টল মালিকের স্ত্রী রুপালী(৪২) সহ ৮ জন আহত হন। আহতদের মধ্যে ৩ জনকে পুঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অপর ৫ জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আশিক নামের এক যুবক ঘটনা স্থলেই মারা গিয়েছে এবং ৮ জন আহত হয়েছে তাদের মধ্যে ৩  জনকে রাজশাহীর পুঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply