শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
মাদক মামলায় সেন্টমার্টিনে সাবেক ইউপি সদস্যের ৭ বছরের কারাদণ্ড

মাদক মামলায় সেন্টমার্টিনে সাবেক ইউপি সদস্যের ৭ বছরের কারাদণ্ড

মাদক মামলায় সেন্টমার্টিনে সাবেক ইউপি সদস্যের ৭ বছরের কারাদণ্ড
মাদক মামলায় সেন্টমার্টিনে সাবেক ইউপি সদস্যের ৭ বছরের কারাদণ্ড

অনলাইন ডেস্ক: মাদক মামলায় কক্সবাজারের সেন্টমার্টিনে এক সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে ৭ বছর সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

একইসঙ্গে ৩ লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। সোমবার (১ আগস্ট) দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল ওই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ওই ইউপি সদস্যের নাম আবদুর রউফ (৪২)। সে টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ইউনিয়নের দক্ষিণ পাড়ার আব্দুল হকের ছেলে। সে সেন্টমার্টিন ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌশলি (পিপি) ফরিদুল আলম বলেন, মাদক মামলার দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত সোমবার এই রায় ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ২০১৮ সালের ১৫ মার্চ ২ লাখ ৯৯ হাজার ৬০০টি ইয়াবা উদ্ধার করে কোস্টগার্ড। কিন্তু অভিযানের সময় পাচারকারী পালিয়ে যান।

পরে কোস্টগার্ড ইউপি সদস্য আবদুর রউফকে আসামি করে টেকনাফ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ২০১৯ সালের ৪ এপ্রিল আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply