শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ আগুন, অন্তত ৮ জন রোগীর মৃত্যু

মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ আগুন, অন্তত ৮ জন রোগীর মৃত্যু

মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ আগুন, অন্তত ৮ জন রোগীর মৃত্যু
মধ্যপ্রদেশের হাসপাতালে ভয়াবহ আগুন, অন্তত ৮ জন রোগীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: মধ্যপ্রদেশের জব্বলপুরের একটি বেসরকারি হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড। ঘটনাস্থলে পৌঁছেছে একাধিক দমকল ইঞ্জিন। আগুন নেভানোর চেষ্টা চলছে। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। জানা গেছে, অন্তত ৮ জন রোগীর মৃত্যু ঘটেছে এই অগ্নিকাণ্ডে।

এই অগ্নিকাণ্ডের ঘটনার বেশকিছু ভিডিও ছড়িয়ে পড়েছে। যাতে দেখা গেছে, হাসপাতালের চারিদিকে শুধুই কালো ধোঁয়ায় ঢেকে গেছে। উদ্ধারকাজে এসেছে দমকল বাহিনী। সোমবার দুপুরে এই বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা সামনে এসেছে।

জানা গেছে মধ্যপ্রদেশের জব্বলপুরের নিউ লাইফ মাল্টিস্পেশালিস্ট হাসপাতালে এই আগুন লাগে। জবলপুরের পুলিশ সুপার সিদ্ধার্থ বহুগুনা জানিয়েছেন, সোমবার দুপুরে এই আগুন লাগে। দামো নাকো এলাকায় এই হাসপাতালটি অবস্থিত।

কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট করে বলা না গেলেও দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে। ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহন। মৃত পরিবারদের ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করেছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply