শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী ও নূর নাহারের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী ও নূর নাহারের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী ও নূর নাহারের মৃত্যুতে রাসিক মেয়রের শোক
বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী ও নূর নাহারের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আবু হেনা: রাজশাহী মহানগরীর দড়িখরবোনা নিবাসী বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী ও উপশহর ৩নং সেক্টর নিবাসী নূর নাহার-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুম ওয়াহেদ আলী ও মরহুমা নূর নাহারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে মঙ্গলবার বাদ জোহর উপশহর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুম ওয়াহেদ আলী ও মরহুমা নূর নাহারের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে অংশগ্রহণ করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

জানাযা নামাজে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ১৫নং ওয়ার্ড  আওয়ামী লীগ সভাপতি মোঃ তরিকুল আলম পিটার, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply