শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সিংড়ায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিংড়ায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিংড়ায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
সিংড়ায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায়  প্রধানমন্ত্রী ঘোষিত “আমার গ্রাম আমার শহর” আদর্শকে ধারন করে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন শীর্ষক দিন ব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও এনডিপি বাংলাদেশ এর সহযোগিতায় ২ আগষ্ট, মঙ্গলবার সকাল ১০ টায়  উপজেলা  সম্মেল্লন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে   এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০ সালের মধ্যে অর্জনের লক্ষ্যে  ১০ জন করে ৬টি গ্রুপে বিভক্ত করে  দলগত কার্যক্রমে   শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, স্যানিটেশন, পরিবেশ, দূর্যোগ, সামাজিক নিরাপত্ত বিদ্যুৎ, পর্যটন, যোগাযোগ ব্যবস্থা বিষয়ে স্থানীয় বিদ্যমান সমস্যা এবং উত্তরণে প্রণীত সুপারিশমালা উপস্থাপন করা হয়।

এতে সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, উপজেলা পরিষদের জনপ্রতিনিধি, ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান,  শিক্ষক,চিকিৎসক ও গনমাধ্যমকর্মী সহ ৬০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply