শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
চলে গেলেন কৃষক লীগ নেতা কবির উদ্দিন

চলে গেলেন কৃষক লীগ নেতা কবির উদ্দিন

চলে গেলেন কৃষক লীগ নেতা কবির উদ্দিন
চলে গেলেন কৃষক লীগ নেতা কবির উদ্দিন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় এক কৃষক লীগ নেতা ও সহকারী শিক্ষক কবির উদ্দিন নিহত হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার সকাল ৯টা ২০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সে উপজেলার রাধানগর ইউনিয়নের ঈশ্বরপুরগঞ্জের আলহাজ্ব সাবেদ আলীর ছেলে।

এছাড়াও সে চেড়াডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোমস্তাপুর উপজেলা কৃষক লীগের সাবেক সদস্য। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর । সে  স্ত্রী,এক মেয়ে ,আত্নীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় একটি গোরস্থানে তাঁর জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।শেষে সেখানে তাঁর দাফন সম্পন্ন করা হবে।

উল্লেখ্য,গত শনিবার সন্ধায় নাচোল থেকে বাড়ি ফিরার পথে ওই ইউনিয়নের দেওপুরা মোড়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে(রামেক) নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply