শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সেচ্ছাশ্রমে ২ কিলোমিটার রাস্তা নির্মান করলেন সাদা মনের মানুষ জাহিদুল

সেচ্ছাশ্রমে ২ কিলোমিটার রাস্তা নির্মান করলেন সাদা মনের মানুষ জাহিদুল

সেচ্ছাশ্রমে ২ কিলোমিটার রাস্তা নির্মান করলেন সাদা মনের মানুষ জাহিদুল
সেচ্ছাশ্রমে ২ কিলোমিটার রাস্তা নির্মান করলেন সাদা মনের মানুষ জাহিদুল

বগুড়া প্রতিনিধি: বগুড়া গাবতলীর দক্ষিনপাড়া ইউনিয়নের পাড়াবাইশা হইতে সোনাতলার দিঘদাইর পর্যন্ত ২ কিলোমিটার কাঁচা রাস্তা সেচ্ছাশ্রমে নির্মান করলেন বিশিষ্ট সমাজসেবক পরোঊপকারী সাদা মনের মানুষখ্যাত জাহিদুল ইসলাম। তার প্রচেষ্টায় দুই গ্রামের মধ্যে যাতায়াতের জন্য তৈরি হল নতুন সেতুবন্ধন। রাস্তাটি তৈরি হওয়ায় দুই গ্রামের মানুষের যাতায়াতের সময় কমছে প্রায় ১ঘন্টা।

প্রতিদিন এখন এ রাস্তায় প্রায় হাজারের বেশি মানুষ যাতায়াত করে। জাহিদুল জানান, এই অনেক আগে থেকেই মাটি কেটে কেটে রাস্তাটি তৈরীর চেষ্টা করে আসছিলাম, কিন্তু সম্ভব হয়নি। এবার সবার সহযোগিতা ও জমির মালিদের সাথে নিয়ে  সকলের ঐক্য প্রচেষ্টায় রাস্তাটি তৈরী করা সম্ভব হয়েছে। রাস্তার মধ্যে দিয়ে গজারিয়া নদী বয়ে যাওয়ায় রাস্তাটি দুই অংশে বিভক্ত হয় এর জন্য নদীতে একটি বাঁশের সাকো তৈরি করে দিয়েছি।

রাস্তাটি নির্মাণে সাবেক ৩ নং দিগদাইড় ইউপি চেয়ারম্যান জনাব আলী তৈয়ব শামীম জমি দাতাদের সঠিকভাবে জমি বন্টনের ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করেন। এছাড়াও রাস্তার জন্য অন্য জমিদাতারা হলেন দিগদাইড় গ্রামের মৃত নয়িম উদ্দিন কাষ্টমের ছেলে মুন্জু, মিজানুর, টুঙ্কু প্রামানিক, রহিম উদ্দিন,মৃত আফজাল ভাসানিসহ অনেকেই। রাস্তাটি নির্মাণের ফলে স্কুলগামী ছাত্র-ছাত্রী খুব অল্প সময়েই তাদের বিদ্যালয়ে যেতে পারছে। খুব সহজেই কৃষকরা কৃষি পণ্য ঘরে নিতে পারছে। রাস্তাটি নির্মান হওয়ার ফলে দুই এলাকার মানুষের মনে বইছে খুশির আমেজ ।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply