শিরোনাম :
ভলকানাইজিং দোকান পেয়ে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছে বিশাল রাবির ‘এ’ ইউনিটের সাবজেক্ট চয়েস শুরু পেটের ‘মৌচাক’ ভাঙা হবে কী ভাবে, চিন্তায় চিকিৎসকেরা আধ কিলোমিটার উঁচু, তিন কিলোমিটার পরিধি! ঝুলন্ত শহর তৈরি হচ্ছে দুবাইয়ে? প্রায়ই মাথা যন্ত্রণায় ভোগেন? ঘরোয়া উপায়ে কী ভাবে মিলবে স্বস্তি প্রেমিকার দু’ লক্ষ টাকার ব্যাগে প্রস্রাব প্রেমিকের! আদালতের নির্দেশে দিতে হল ক্ষতিপূরণ পার্টিতে হুল্লোড়ে ব্যস্ত প্রধানমন্ত্রী! ফিনল্যান্ডের আকাশসীমায় ঢুকে পড়ল রুশ যুদ্ধবিমান রাজশাহীতে উৎসবমুখর পরিবেশে পালিত হলো শুভ জন্মাষ্টমী আমি এনজিও খুলতে আসিনি, বিনোদনের জন্য ছবি করি: তাপসী ভারত মহাসাগরে ঘাঁটি গড়েছে চিনা নৌবাহিনী!
হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন

হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন

হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন
ফাইল ফটো

বিনোদন ডেস্ক: নতুন সংসার পেতেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। গত ২৭ মে আশফাকুর রহমান রবিন নামে এক ব্যক্তিকে বিয়ে করেছেন তিনি। কয়েকদিন আগেই খবরটি প্রকাশ করেন নায়িকা। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন জাগছিল, কবে হানিমুনে যাবেন তিনি?

অবশেষে জানা গেল, ইতোমধ্যে হানিমুনে চলেও গেছেন পূর্ণিমা-রবিন। দু-তিন দিনের মধ্যে দেশেও ফিরে আসবেন।

জানা গেছে, থাইল্যান্ডে হানিমুনে গেছেন এই তারকা জুটি। গত ২৮ জুলাই ঢাকা থেকে উড়াল দেন তারা। এরই মধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেট ঘোরা সম্পন্ন করেছেন। আরও কয়েকটি স্থান ঘুরেই দেশে ফিরবেন নবদম্পতি।

হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আনেননি। যার ফলে ভক্তরাও টের পাননি তাদের এই সফর।

উল্লেখ্য, গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। স্বামী রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

রবিনের আগে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে ছিল পূর্ণিমার সংসার। ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা। সেই সংসারে বিচ্ছেদ হয় বছর তিনেক আগে। ওই সংসারে একটি কন্যাসন্তানের মা হন পূর্ণিমা।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.