দর্শককে সিনেমা হলে টেনে আনতে ভালো বিষয়বস্তু পারে : আলিয়া

দর্শককে সিনেমা হলে টেনে আনতে ভালো বিষয়বস্তু পারে : আলিয়া

দর্শককে সিনেমা হলে টেনে আনতে ভালো বিষয়বস্তু পারে , আলিয়া
দর্শককে সিনেমা হলে টেনে আনতে ভালো বিষয়বস্তু পারে , আলিয়া

তামান্না হাবিব নিশু: ২০২২ সাল বলিউডে খরা হয়ে এসেছে। একের পর এক ছবি ফ্লপ করছে ক্রমাগত। এমনকী, বড় বড় তারকারাও বাঁচাতে পারেনি ছবি। হেরে যাওয়া তারকাদের তালিকায় আছেন অক্ষয় কুমার, জন আব্রাহাম, কঙ্গনা রানাওয়াত, রণবীর কাপুরদের নাম। সম্প্রতি এই পরিস্থিতি নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট। নায়িকার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ভালোই ব্যবসা করেছে। দর্শক মনে জায়গাও করেছে। এক সাক্ষাৎকারে বললেন, বর্তমান সময়ে একমাত্র ছবির বিষয়বস্তু বক্সঅফিসে টাকা এনে দিতে পারে। সঙ্গে তাঁর এটাও দাবি ‘স্টারডম’ আসে ভালো ছবি থেকে।

আলিয়ার এই কমেন্ট যখন এল তখন বক্সঅফিসে রীতিমতো স্ট্রাগল করছে বর রণবীর কাপুরের ছবি ‘শামশেরা’। গোটা বিশ্বব্যপী মাত্র ৬০ কোটি টাকা আয় করেছে এই ছবি। যেখানে বাজেট ছিল ১৫০ কোটির বেশি। তবে এখন আর তারকাদের নাম নিয়ে ছবি চলে না। বরং ভালো বিষয়বস্তু পারে দর্শককে সিনেমাহলে টেনে আনতে। সুতরাং স্টারডম আসে দর্শকদের কাছে তুমি কী কনটেন্ট পৌঁছে দিচ্ছ তা থেকে।

ছবি না চললে তারকাদের সিনেমা থেকে কত বেতন নেওয়া উচিত তা নিয়েও কথা বলতে শোনা গেল আলিয়াকে। বললেন, আমি বিশ্বাস করি তারকাদের স্যালারি সিনেমার বাজেটের উপর নির্ভর করে হওয়া উচিত। তবে হ্যাঁ আমি তো আর বলতে পারি না, তাঁদের কত টাকা পাওয়া উচিত। আমি অনেক ছোট।’ আলিয়া এটাও বললেন, এমন অনেক তারকাই আছে যাঁরা সিনেমা ফ্লপ করলে আর বকেয়া টাকা নিতে চান না।

রণবীর পত্নী বলেন, ‘আপনি যদি আমাকে প্রশ্ন করে ফ্লপ হলে বেতনের মূল্যায়ন হওয়ার প্রয়োজন আছে কি না… আমার মনে হয় সব প্রযোজকরা এমনটাই ভাবেন। এমনকী তারকারাও।

প্রসঙ্গত, বিয়ের আড়াই মাসের মাথায় মা হওয়ার খবর দিয়েছেন আলিয়া ভাট। এখন তাঁর হাতে একগুচ্ছ কাজ। হলিউড প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুট শেষ করেছেন গত মাসেই। মুক্তির অপেক্ষায় ‘ডার্লিং’। সেপ্টেম্বরে আসছে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’। ফারহান আখতারের ‘জি লে জারা’-তে আলিয়া এরপর কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া আর ক্যাটরিনা কাইফের সঙ্গে।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.