শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শুক্রবার পর্যন্ত ED হেফাজতে থাকবেন অর্পিতা – পার্থ

শুক্রবার পর্যন্ত ED হেফাজতে থাকবেন অর্পিতা – পার্থ

শুক্রবার পর্যন্ত ED হেফাজতে থাকবেন অর্পিতা - পার্থ
শুক্রবার পর্যন্ত ED হেফাজতে থাকবেন অর্পিতা - পার্থ

তামান্না হাবিব নিশু: শিক্ষক নিয়োগ দুর্নীতিকাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর সঙ্গিনী অর্পিতা মুখোপাধ্যায়কে আরও ২ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিল আদালত। বুধবার এই নির্দেশ দিয়েছেন ব্যাঙ্কশাল আদালতের বিশেষ ইডি আদালতের বিচারক। শুক্রবার ফের তাঁদের আদালতে পেশ করতে হবে ইডি আধিকারিকদের।

এদিন আদালতে ইডির তরফে একাধিক চাঞ্চল্যকর দাবি করেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল। তিনি জানান, প্রায় রোজই নতুন নতুন সম্পত্তির হদিশ পাওয়া যাচ্ছে। এখনো বহু সম্পত্তির সন্ধান পাওয়া বাকি। লুকানো থাকতে পারে অনেক টাকা। ফলে অভিযুক্তদের মুখোমুখি বসিয়ে জেরা করার দরকার। ফলে অভিযুক্তদের আরও ৪ দিন হেফাজতে দরকার।

এদিন অর্পিতার তরফে কোনও জামিনের আবেদন করা হয়নি। অর্পিতার আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য বলেন, ইডি নতুন কিছু বলতে পারেনি। আমাকে মক্কেলের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। তাই আদালত ১ দিন ১৫ মিনিটের জন্য মক্কেলের সঙ্গে দেখা করতে দেওয়ার নির্দেশ দিয়েছে।

বুধবার বিকেল ৪.২০ মিনিটে অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে আদালতে পেশ করে ইডি। ২.৩৫ মিনিট থেকে শুরু হয় জিজ্ঞাসাবাদ। এদিন দুপক্ষের মন্তব্য শোনার পর সন্ধ্যা ৬.৪৫ মিনিটে আদালত ৫ অগাস্ট পর্যন্ত ২ জনকে ইডি হেফাজতে রাখার নির্দেশ দেন।

এর আগে বুধবার দুপুরে পার্থ ও অর্পিতাকে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করতে নিয়ে যান ইডি আধিকারিকরা। সেখানে ১ ঘণ্টার বেশি সময় ধরে চলে পরীক্ষা নিরীক্ষা। বেরনোর সময় অর্পিতা দাবি করেন, ‘টাকা কার সময় হলে জানতে পারবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply