শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
এশিয়া কাপের দল থেকে বাদ দিল পাকিস্তান

এশিয়া কাপের দল থেকে বাদ দিল পাকিস্তান

এশিয়া কাপের দল থেকে বাদ দিল পাকিস্তান
এশিয়া কাপের দল থেকে বাদ দিল পাকিস্তান

মিজানুর রহমান: আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল পাকিস্তান। যদিও চমক রয়েছে ১৫ জনের স্কোয়াডে। আসলে এশিয়া কাপের জন্য পাকিস্তান দলে জায়গা হয়নি কয়েকজন তারকা ক্রিকেটারের।

এশিয়া কাপের স্কোয়াডে নাম নেই পেসার হাসান আলি ও বাঁ-হাতি স্পিনার তথা অল-রাউন্ডার ইমদ ওয়াসিমের। বিশ্বকাপে ক্যাচ ফেলে ম্যাচ হারানো হাসান আলিকে পাকিস্তান একই সঙ্গে টি-২০ ও ওয়ান ডে স্কোয়াড থেকে ছেঁটে ফেলেছে।

ইমদ শেষবার পাকিস্তানের হয়ে মাঠে নামেন গত বছর টি-২০ বিশ্বকাপে। এছাড়া ইমাম উল হকের কথাও বিবেচনা করেননি পাক নির্বাচকরা। এবার এশিয়া কাপের দলে তাঁদের সুযোগ না পাওয়ার অর্থ, আসন্ন টি-২০ বিশ্বকাপের দলেও তাঁদের দেখতে পাওয়া মুশকিল।

পাকিস্তান একই সঙ্গে নেদারল্যান্ডের বিরুদ্ধে আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অন্তর্গত তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের জন্যও দল ঘোষণা করে। দু’টি স্কোয়াডেই নাম রয়েছে শাহিন আফ্রিদির, যিনি চোটের জন্য শ্রীলঙ্কা সফরের দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারেননি। এশিয়া কাপের দলে সুযোগ না পেলেও ওয়ান ডে স্কোয়াডে নাম রয়েছে ইমাম উল হকের।

যথারীতি বাবর আজম দু’টি টুর্নামেন্টেই নেতৃত্ব দেবেন পাকিস্তানকে। শাদব খান উভয় দলেরই ভাইস ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন। নেদারল্যান্ডস সিরিজে মহম্মদ হ্যারিসকে বাড়তি উইকেটকিপার হিসেবে দলে রাখা হয়েছে।

ক্যাপ্টেন বাবর, ভাইস ক্যাপ্টেন শাদব ও শাহিন আফ্রিদি ছাড়া নেদারল্যান্ডস সিরিজ ও এশিয়া কাপ, উভয় স্কোয়াডেই জায়গা পেয়েছেন মহম্মদ রিজওয়ান, ফখর জামান, খুশদিল শাহ, মহম্মদ নওয়াজ, শাহনওয়াজ দাহানি, নাসিম শাহ ও মহম্মদ ওয়াসিম।

এশিয়া কাপের জন্য পাকিস্তানের ১৫ জনের টি-২০ স্কোয়াড: বাবর আজম (ক্যাপ্টেন), মহম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ফখর জামান, হায়দার আলি, খুশদিল শাহ, ইফতিকার আহমেদ, আসিফ আলি, শাদব খান (ভাইস ক্যাপ্টেন), মহম্মদ নওয়াজ, উসমান কাদির, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ, শাহনওয়াজ দাহানি, নাসিম শাহ ও মহম্মদ ওয়াসিম।

নেদারল্যান্ডস সিরিজের জন্য পাকিস্তানের ওয়ান ডে স্কোয়াড: বাবর আজম (ক্যাপ্টেন), শাদব খান (ভাইস ক্যাপ্টেন), আব্দুল্লা শফিক, ফখর জামান, হ্যারিস রউফ, ইমাম-উল-হক, খুসদিল শাহ, মহম্মদ হ্যারিস (উইকেটকিপার), মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মহম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সলমন আঘা, শাহিন আফ্রিদি, শাহনওয়াজ দাহানি ও জাহিদ মেহমুদ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply