শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী

স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী

স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী
স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী

আন্তর্জাতিক ডেস্ক: স্ত্রীর চন্দা দেবীর সঙ্গে ঝগড়ার জেরে রাগের মাথায় স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করার পর জঙ্গলে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাহত্যা করেছে স্বামী ফতা মিয়া (৪৪) ।

রাজস্থানের উদয়পুরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে রাগের মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করে ফতা মিয়া। এরপর বাড়ির দরজা বন্ধ করে নিকটবর্তী জঙ্গলে গিয়ে একটি গাছ থেকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে।

স্থানীয়দের দাবি, ওই দম্পতির মধ্যে প্রায়ই ঝামেলা হত। খবর পেয়ে গিংলা থানার পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে হাসপাতালে মর্গে  প্রেরণ করেছে।

ময়নাতদন্তের পর লাশ দু’টি তাদের পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন গিংলা থানার এসএইচও কমলেন্দ্র সিং সোলাঙ্কি। কী এ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply