শিরোনাম :
ভলকানাইজিং দোকান পেয়ে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছে বিশাল রাবির ‘এ’ ইউনিটের সাবজেক্ট চয়েস শুরু পেটের ‘মৌচাক’ ভাঙা হবে কী ভাবে, চিন্তায় চিকিৎসকেরা আধ কিলোমিটার উঁচু, তিন কিলোমিটার পরিধি! ঝুলন্ত শহর তৈরি হচ্ছে দুবাইয়ে? প্রায়ই মাথা যন্ত্রণায় ভোগেন? ঘরোয়া উপায়ে কী ভাবে মিলবে স্বস্তি প্রেমিকার দু’ লক্ষ টাকার ব্যাগে প্রস্রাব প্রেমিকের! আদালতের নির্দেশে দিতে হল ক্ষতিপূরণ পার্টিতে হুল্লোড়ে ব্যস্ত প্রধানমন্ত্রী! ফিনল্যান্ডের আকাশসীমায় ঢুকে পড়ল রুশ যুদ্ধবিমান রাজশাহীতে উৎসবমুখর পরিবেশে পালিত হলো শুভ জন্মাষ্টমী আমি এনজিও খুলতে আসিনি, বিনোদনের জন্য ছবি করি: তাপসী ভারত মহাসাগরে ঘাঁটি গড়েছে চিনা নৌবাহিনী!
স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী

স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী

স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী
স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলো স্বামী

আন্তর্জাতিক ডেস্ক: স্ত্রীর চন্দা দেবীর সঙ্গে ঝগড়ার জেরে রাগের মাথায় স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করার পর জঙ্গলে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাহত্যা করেছে স্বামী ফতা মিয়া (৪৪) ।

রাজস্থানের উদয়পুরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে রাগের মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করে ফতা মিয়া। এরপর বাড়ির দরজা বন্ধ করে নিকটবর্তী জঙ্গলে গিয়ে একটি গাছ থেকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে।

স্থানীয়দের দাবি, ওই দম্পতির মধ্যে প্রায়ই ঝামেলা হত। খবর পেয়ে গিংলা থানার পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে হাসপাতালে মর্গে  প্রেরণ করেছে।

ময়নাতদন্তের পর লাশ দু’টি তাদের পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন গিংলা থানার এসএইচও কমলেন্দ্র সিং সোলাঙ্কি। কী এ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.