শিরোনাম :
ভলকানাইজিং দোকান পেয়ে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছে বিশাল রাবির ‘এ’ ইউনিটের সাবজেক্ট চয়েস শুরু পেটের ‘মৌচাক’ ভাঙা হবে কী ভাবে, চিন্তায় চিকিৎসকেরা আধ কিলোমিটার উঁচু, তিন কিলোমিটার পরিধি! ঝুলন্ত শহর তৈরি হচ্ছে দুবাইয়ে? প্রায়ই মাথা যন্ত্রণায় ভোগেন? ঘরোয়া উপায়ে কী ভাবে মিলবে স্বস্তি প্রেমিকার দু’ লক্ষ টাকার ব্যাগে প্রস্রাব প্রেমিকের! আদালতের নির্দেশে দিতে হল ক্ষতিপূরণ পার্টিতে হুল্লোড়ে ব্যস্ত প্রধানমন্ত্রী! ফিনল্যান্ডের আকাশসীমায় ঢুকে পড়ল রুশ যুদ্ধবিমান রাজশাহীতে উৎসবমুখর পরিবেশে পালিত হলো শুভ জন্মাষ্টমী আমি এনজিও খুলতে আসিনি, বিনোদনের জন্য ছবি করি: তাপসী ভারত মহাসাগরে ঘাঁটি গড়েছে চিনা নৌবাহিনী!
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুরু করে শুক্রবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (৫ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম।

মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-১ জন, মতিহার থানা-১ জন, কাটাখালী থানা-২ জন, বেলপুকুর থানা-১ জন, শহমখদুম থানা-৩ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-১ জন, কর্ণহার থানা-১ জন ও দামকুড়া থানা-১ জনকে আটক করে।

যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে আটক করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৩ গ্রাম হেরোইন, ২৮০ গ্রাম গাঁজা, ও  ৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.