শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
দুই মেয়ের সঙ্গে মলদ্বীপে সমুদ্রকে উপভোগ করছে মোদীর প্রেমিকা সুস্মিতা

দুই মেয়ের সঙ্গে মলদ্বীপে সমুদ্রকে উপভোগ করছে মোদীর প্রেমিকা সুস্মিতা

দুই মেয়ের সঙ্গে মলদ্বীপে সমুদ্রকে উপভোগ করছে মোদীর প্রেমিকা সুস্মিতা
দুই মেয়ের সঙ্গে মলদ্বীপে সমুদ্রকে উপভোগ করছে মোদীর প্রেমিকা সুস্মিতা

তামান্না হাবিব নিশু: মলদ্বীপে পানির নীচে স্নরকেলিং অভিনেত্রী সুস্মিতা সেনের। দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে এই দুর্দান্ত অভিজ্ঞতা উপভোগ করছেন নায়িকা। গভীর সমুদ্রে চিকচিক করে প্রবেশ করছেন সূর্যের আলো, রঙিন মাছেদের মধ্যে যেন সুখ খুঁজে পেলেন প্রাক্তন ব্রক্ষ্মাণ্ড সুন্দরী। অভিনেত্রী আরও উল্লেখ করেছেন, তাঁর বাবা সুবীর সেনও মালদ্বীপের ছুটিতে তাঁদের সঙ্গে যোগ দিয়েছিলেন।

সমুদ্রে স্নরকেলিং সেকশন থেকে ভিডিয়ো শেয়ার করে সুস্মিতা লেখেন, ‘আমার পৃথিবী আহা! এই জাদুকর প্রাণীগুলি খুব স্নেহের এবং গ্রহণযোগ্য…। আমি বছরে একবার আমার মেয়েদের নিয়ে মালদ্বীপে আসি। এখানে আমি স্নর্ক করি, স্কুবা ডাইভ করি এবং ভারত মহাসাগরের জাদুকরী শান্তি এবং সুন্দর অভিজ্ঞতা উপভোগ করি।

তিনি আরও যোগ করেছেন, ‘এবার আমার বাবা আমাদের সঙ্গে যোগ দিয়ে এই ভ্যাকেশনকে সুপার স্পেশাল করেছেন।’ সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে সুস্মিতার জলের তলায় থাকার ভিডিয়ো। মলদ্বীপের নীল সমুদ্র, সেই সমুদ্রের অতলে নেমেছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স, সঙ্গী দুই মেয়ে রেনে আর আলিশা। তিনজনেরই মুখে বিশেষ মাস্ক, পিঠে অক্সিজেন সিলিন্ডার, আর পায়ে বিশেষ ধরনের রাবারের সুইমফিন।

রেনে মায়ের পোস্টে মন্তব্য করেছে, ‘স্মরণীয় অভিজ্ঞতা ছিল…আমি এটি চিরকাল মনে ধরে রাখব। তোমাকে অনেক ধন্যবাদ মা আমাদের জলের নিচের শান্ত এবং সুন্দর বিশ্বের সাঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আমি তোমাকে ভালোবাসি। আশা করি পরবর্তী ট্রিপে আমি স্টিং রশ্মির সঙ্গে আরও ভালো বন্ধুত্ব করব।

সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনামে সুস্মিতা সেন। প্রেমে পড়েছেন প্রাক্তন ব্রক্ষ্মাণ্ড সুন্দরী। প্রাক্তন আইপিএল কমিশনার ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। সুস্মিতাকে গত মাসেই নিজের প্রেমিকা হিসাবে পরিচয় করিয়ে দিয়েছেন মোদী। ললিত-সুস্মিতার জুটি নিয়ে গত কয়েক সপ্তাহে চর্চার শেষ নেই।

‘পলাতক’ এবং ‘আর্থিক দুর্নীতির দায়ে অভিযুক্ত’ ললিত মোদীর সঙ্গে প্রেম নিয়ে সরাসরি মুখ খোলেননি সুস্মিতা। তবে তাঁকে ‘গোল্ড ডিগার’ বলবার প্রতিবাদ জানিয়েছেন। এমনটাও বলেছেন, তিনি ভালোবাসায় পরিপূর্ণ।

ললিত মোদীর ভাইরাল পোস্টের কয়েক ঘণ্টা পর সুস্মিতা লিখেছিলেন, ‘আমি খুব আনন্দের জায়গায় আছি!!! বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দিয়েছি। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।’ এখনও পর্যন্ত নিজের সোশ্যাল মিডিয়ায় ললিতের সঙ্গে একটাও ছবি পোস্ট করেননি সুস্মিতা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply