শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে শিক্ষক গ্রেফতার

চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে শিক্ষক গ্রেফতার

চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে শিক্ষক গ্রেফতার
চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে শিক্ষক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: চতুর্থ শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ফের শিক্ষকের কাছে ছাত্রীদের নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। ঘটনাটি নদিয়ার কৃষ্ণগঞ্জ থানা এলাকার। অভিযুক্ত শিক্ষকের নাম পঙ্কজ কুমার বিশ্বাস। এই ঘটনায় ওই শিক্ষকের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

অভিযোগ, ওই শিক্ষক এর আগেও বহু ছাত্রীর যৌন নির্যাতন করেছেন। তবে শোরগোল পড়ে যায় গত বৃহস্পতিবারের ঘটনায়। চতুর্থ শ্রেণির ওই ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ওই দিন স্কুল থেকে বাড়ি ফিরে প্রচণ্ড কান্না করছিল ছাত্রীটি। তখন পরিবারের সদস্যরা তার কাছে কারণ জানতে চাইলে সে স্কুল শিক্ষকের কুকীর্তির কথা পরিবারের সবাইকে জানিয়ে দেয়। এরপর পরিবারের সদস্যরা চাইল্ড লাইনের সঙ্গে যোগাযোগ করে থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। তারপরে একে একে আরও বেশ কয়েকজন অভিভাবক থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে নালিশ জানান। সবমিলিয়ে পাঁচ জন ছাত্রীর অভিভাবক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করেন।

অভিযোগ দায়ের হওয়ার পরে পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে। অভিভাবকদের অভিযোগ, এর আগেও এই ধরনের কুকীর্তি করেছেন ওই শিক্ষক। এনিয়ে কর্তৃপক্ষকে জানানো হলেও তখন স্কুল কর্তৃপক্ষের তরফে ব্যবস্থা নেওয়া হয়নি। তাই তারা শেষমেষ থানার দ্বারস্ত হয়েছেন। যদিও এবিষয়ে স্কুল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply