শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
পবিত্র আশুরা উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র আশুরা উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র আশুরা উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা
পবিত্র আশুরা উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

প্রেস বিজ্ঞপ্তি: এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ৯ আগস্ট ২০২২খ্রিঃ, ১০ মুহাররম ১৪৪৪ হিজরি পবিত্র আশুরা উদযাপিত হবে।

এ উপলক্ষে অনুষ্ঠিতব্য ধর্মীয় সমাবেশ/মিছিলসমুহে অংশগ্রহণকারীদের কোভিড-১৯ পরিস্থিতির কারণে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অংশ গ্রহণের জন্য এবং অসুস্থ্য ব্যক্তিদের অনুষ্ঠান সমুহে যোগদানে বিরত থাকার অনুরোধ জানানো হলো।

এছাড়া পবিত্র আশুরা উপলক্ষে রাজশাহী মহানগর এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্ত রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬ (ঢ), ২৯(১)(ক) ও ২৯(১)(খ) ধারায় অর্পিত ক্ষমতাবলে আগামী ০৯ আগস্ট ২০২২খ্রিঃ, ১০ মুহাররম ১৪৪৪ হিজরি রাজশাহী মহানগর এলাকায় আতশবাজি, পটকা ফুটানোসহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য ব্যবহার, হিংসাত্মকভাবে আঘাত করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠি ও বিষ্ফোরক দ্রব্য  ও অন্য কোন ক্ষতিকর দ্রব্যাদি বহন এবং ‘পাইক’ মিছিল সম্পূর্নভাবে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply