শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-শটগান ও গুলি উদ্ধার; গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-শটগান ও গুলি উদ্ধার; গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-শটগান ও গুলি উদ্ধার; গ্রেফতার ২
রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-শটগান ও গুলি উদ্ধার; গ্রেফতার ২

মাসুদ রানা রাব্বানী রাজশাহী: রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-শটগান ও গুলি-সহ ২ জনকে গ্রেফতার করেছে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে ৩টি ম্যাগজিন, ৩২ রাউন্ড গুলি ও ৬ রাউন্ড গুলির খোসা-সহ ১টি বিদেশী পিস্তল এবং ৯০ রাউন্ড শটগানের গুলি ও ১২ রাউন্ড গুলির খোসা-সহ ১টি শটগান উদ্ধার করা হয়। জব্দ করা হয় একটি প্রাইভেটকার ।

গ্রেফতারকৃতরা হলো: ওয়াহিদ মুরাদ জামিল ওরফে লিংকন (৫৬) মহানগরীর বোয়ালিয়া মডেল থানার উপ-শহরের মৃত আ: ওহাবের ছেলে ও মোঃ সজল আলী (২৪), চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মোঃ সামসুল হকের ছেলে।

রবিবার (৭ আগস্ট) রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, রবিবার (৭ আগস্ট)  (৬ আগস্ট)দিনগত রাতে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ আবু হায়দার ও তার টিম থানা এলাকায় টহল ডিউটি করছিলো। এদিন রাত ১.২০ মিনিটে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর কলের মাধ্যমে গোলাগুলির খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম মহানগরীর রানীবাজারের জনৈক কালুর বাড়ির সামনে উপস্থিত হয়। সেখান হতে পুলিশ আসামিদের ফায়ার করা গুলির খোসা জব্দ করে। স্থানীয়রা জানায়, দুইজন লোক গুলি করে প্রাইভেটকারে উঠে পালিয়ে গেছে।

পরে নগর পুলিশের কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক-এর নির্দেশে আসামিদের গ্রেফতারে থানার বিভিন্ন স্থানে চেকপোস্ট স্থাপনের নির্দেশ দেন ওসিকে।

এরপর  রাত পৌনে ৩টায় হোসনীগঞ্জ জাদুঘরের সামনে একটি কালো রংয়ের কার দেখে চেকপোস্টের পুলিশ কারটি থামার জন্য সংকেত দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা কারের ভিতর থেকে চেকপোস্ট লক্ষ্য করে ১ রাউন্ড গুলি করে কারের গতি বাড়িয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় পুলিশ  তৎপর হয়ে সেই কালো রংয়ের কারটিকে খোঁজাখুঁজি শুরু। পরে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় কালো রংয়ের কারটির অবস্থান জানা যায়।

সাইবার ক্রাইম ইউনিটের দেয়া তথ্য মতে, এসআই মোঃ আবু হায়দার ও তার টিম উপ-শহর এলাকায় কর্ডন ও তল্লাশী শুরু করেন। অবশেষে রাত সাড়ে ৩টায় মহানগরীর উপ-শহর, ৩ নং সেক্টরের ৪ নং রোডের ১৭৭ নম্বর বাসার গ্রাউন্ড ফ্লোরে কালো রংয়ের কারটি পার্কিং অবস্থায় দেখতে পায়। গার্ডের মাধ্যমে জানতে পারে কিছুক্ষণ আগে কারের মালিক ও তার সহযোগী কারটি পার্কিং করেছে।

ওই সময় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল সেই বাড়ির ৪র্থ তলায় প্রবেশ করে আসামি ওয়াহিদ মুরাদ জামিল ওরফে লিংকন ও মোঃ সজল আলী-কে আটক করে। এরপর বাড়িটি তল্লাশী করে ৩টি ম্যাগজিন, ৩২ রাউন্ড গুলি ও ৬ রাউন্ড গুলির খোসা-সহ ১টি বিদেশী পিস্তল এবং ৯০ রাউন্ড শটগানের গুলি ও ১২ রাউন্ড গুলির খোসা-সহ ১টি শটগান উদ্ধার করে।  এ সময় ঘটনার সাথে সম্পৃক্ত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় পৃথক দুটি মামলা রুজু হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply